শার্শা প্রেসক্লাব’র সাবেক সভাপতির মায়ের ইন্তেকাল

    0
    395

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯জানুয়ারী,বেনাপোল প্র‌তি‌নি‌ধি : চিরবিদায় নিলেন শার্শা প্রেসক্লাব’র সাবেক সভাপতি আসাদুজ্জামান আসাদের মা হাসিনা বেগম। শুক্রবার ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহে………রাজেউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ১ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। মাগরিববাদ স্থানীয় স্কুল মাঠে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হয়েছে।
    মরহুম হাসিনা বেগমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেহা ফেরদৌস, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল।
    এ ছাড়া শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শার্শা প্রেসক্লাব’র সভাপতি আব্দুল মুন্নাফ, সাধারণ সম্পাদক ইয়ানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, প্রতিদিনের কন্ঠ শার্শা প্রতিনিধি আসাদুর রহমান, বাগআঁচড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েত উলাহ, সাবেক সভাপতি আজিজুল ইসলাম, সভাপতি আরিফুজ্জামান আরিফ, সাধারণ সম্পাদক আবু সাঈদ, বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম।