শার্শা পূর্ববাংলা সর্বহারা পার্টির নামে সাংবাদিকের কাছে চাঁদা দাবি

    0
    417

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯এপ্রিল,বেনাপোল প্রতিনিধি: শার্শায় পূর্ববাংলা সর্বহারা পার্টির পরিচয়ে সংবাদিকের কাছে চাঁদা দাবি করেছে। এ ব্যপারে ভুক্তভোগী সাংবাদিক থানায় সাধারন ডায়েরী করেছে।
    থানা সুত্র জানায়, শার্শা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইয়ানূর রহমানের কাছে শনিবার সকাল ১০টা ২৫ মিনিটে ০১৮৬৯-৮২২১০০ নম্বার থেকে একটি ফোন আসে। তখন ফোন দাতা নিজেকে পূর্ববাংলা সর্বহারা পার্টির সদস্য পরিচয় দিয়ে তাদের নেতা অবসরপ্রাপ্ত মেজর হাফিজ সাহেবের সাথে কথা বলতে ফোনটি তার কাছে দেন।

    এ সময় উক্ত অবসরপ্রাপ্ত মেজর হাফিজ নিজেকে আন্ডার গ্রাউন্ডের নেতা দাবি করে বলেন, আমি ভারতে দীর্ঘদিন অবস্থান করছি। গতকাল বেনাপোলে এসেছি এবং এখানে অবস্থান করছি।

    আগামি কাল যশোর জেলখানা হতে তার কিছু সদস্য জামিনে মুক্তি পাবে। এর জন্য অর্থের প্রয়োজন । এবং এ অর্থের একটা অংশ আপনাকে আজই দিতে হবে। প্রয়োজনে আপনার বাড়িতে আমার সদস্যরা গিয়ে টাকা নিয়ে আসবে। এ সময় আরো বলেন, তারা আজই ভারতে আবার চলে যাবে। আজকে দিনের মধ্যে তাদের চাঁদার টাকা দিতে হবে। তবে চাঁদার অংকের কথা তিনি বলেননি।
    এ ব্যাপারে সাংবাদিক ইয়ানুর রহমান শার্শা থানায় হাজির হয়ে ঘটনাটি উল্লেখ করে একটি সাধারন ডায়েরী করেছেন। যার নং ১১২৩, তাং ২৮/০৪/১৮।