শার্শায় ট্রাকের ধাক্কায় এক ভ‍্যান যাত্রী নিহত

0
319
শার্শায় ট্রাকের ধাক্কায় এক ভ‍্যান যাত্রী নিহত
ট্রাকের ধাক্কায় এক ভ‍্যান যাত্রী নিহত

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় কওছার আলী (৯০) নামে এক ভ্যান যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে বাগআঁচড়া স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ই এপ্রিল ২০২২) সকালে যশোর-সাতক্ষীরা মহাসড়কের শার্শা উপজেলার বাগআঁচড়া বেলতলা মুড়ির মিল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত কওছার আলী পার্শ্ববর্তী ঝিকরগাছা উপজেলার নাভারন ঘোডাউন কলোনি পুর্ব পাড়া গ্রামের কালু মিয়ার ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে কওছার আলী বাড়ী যাওয়ার জন্য ভ্যানযোগে তার জামাইয়ের বাড়ী থেকে সোনাবাড়ীয়াই যাচ্ছিলো।পথিমধ্যে যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেলতলা মুড়ির মিল নামক স্থানে পৌঁছালে সাতক্ষীরাগামী দ্রুতগতির একটি ট্রাক( ঢাকা মেট্রো ট-২০২৯২৮) ভ্যানের পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে কওছার আলী ও ভ্যানচালক সাহেব আলী পাকা রাস্তার উপর ছিটকে পড়ে মারাত্নক আহত হয়। স্থানীয়রা পরে তাদেরকে উদ্ধার করে বাগআঁচড়া একটি ক্লিনিকে ভর্তি করে। এতে কওছারের অবস্থার অবনতি হলে তাকে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন নাভারন হাইওয়ে থানা পুলিশের (ওসি) মঞ্জুরুল ইসলাম জানান, একটি ট্রাক যাত্রীবাহী ভ্যানে ধাক্কা দিলে হাসপাতালে একজন নিহত হয়েছে।অপরজন চালক মারাত্নক আহত হয়েছে। এ ঘটনার পর ট্রাকের চালক পলাতক আছেন। ট্রাকটি জব্দ করার চেষ্টা চলছে।