শার্শায় আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য বিতরণ

    0
    225
    এম ওসমান,বেনাপোল প্রতিনিধিঃ  শার্শা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি নিম্ন আয়ের হত দরিদ্র আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সারা দেশের ন্যায় শার্শা উপজেলার ৩০০ আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
    শুক্রবার সকাল ১০টায় শার্শা উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের সামনে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
    এসময় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি ৩০০ জন আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আলু ও ১কেজি ডাউল, ১লিটার তেল, ১টি সাবান ও ১টি মাস্ক বিতরন করা হয়েছে।
    করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্বব্যাপী মানুষ যখন ঘরবন্দি বাংলাদেশ সরকার কর্তৃক দীর্ঘদিনের সাধারণ ছুটি ঘোষণার পর গোটা দেশ যখন লকডাউনে উপনীত হয়েছে তার প্রভাব পড়েছে প্রতিদিনের শ্রমজীবি নিম্নআয়ের সাধারণ মানুষের মধ্যে খাবার সংকট দেখা দেওয়ার কারণে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশ ক্রমে উপজেলা আনসার ও ভিডিপি অফিস এসব খাদ্য সামগ্রী বিতরন করেন।
    খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল,উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল্লাহ আল রাসেল, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা সাজেদা আক্তার ও ইউনিয়ন পর্যায়ে আনসার ও ভিডিপি কমান্ডারগন।