শার্শায় অস্ত্র-গুলিসহ ১৭ বছর সাজাপ্রাপ্ত সন্ত্রাসী আটক

    0
    264

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,এপ্রিল,বেনাপোল প্রতিনিধি  যশোরের শার্শা উপজেলার নাভারণ রেল ষ্টেশন এলাকা থেকে একটি বিদেশী নাইন এম এম পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ লিটন শেখ (৩৪) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে শার্শা থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার সময় তাকে আটক করা হয়। আটক লিটন শেখ বাগেরহাট জেলার মোল্লারহাট থানার নগরকান্দা গ্রামের মামুন শেখের ছেলে।

    শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি লিটন শেখ বাগেরহাট থেকে পালিয়ে এসে নাভারণ রেল ষ্টেশন এলাকায় একটি সিন্ডিকেট তৈরী করে দু’এক দিনের মধ্যে সন্ত্রাসী কর্মকান্ড চালানোর পরিকল্পনা করছে। শার্শা থানা পুলিশের এসআই মামুন ও এসআই কবীর তাতক্ষনাত অভিযান চালিয়ে নাভারণ ষ্টেশন এলাকা থেকে তাকে আটক করে। এসময় তার কাছে অস্ত্র, গুলি ও ম্যাগজিন পাওয়া যায়। তার নামে বাগেরহাট জেলায় ডাকাতি, ছিনতাই, ধর্ষণ ও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে

    লিটন একজন শীর্ষস্থানীয় আগ্নেয়াস্ত্র বিক্রেতা দাবি করে ওসি বলেন, “একটি ডাকাতি মামলায় তার ১৭ বছর ৫ মাসের সাজা হয়েছে। এছাড়া একটি হত্যা, দুটি ধর্ষণ ও একটি ঘরবাড়ি পোড়ানো মামলাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে তার বিরুদ্ধে।” ।