শার্শার আবাসন প্রকল্পে ভয়াবহ আগুনে ২০ ঘর ভষ্মিভুত

    0
    342

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪জানুয়ারী,বেনাপোল প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলার উলাশী-গিলাপোল সরকারী আবাসন প্রকল্পে বুধবার বিকালে হঠাৎ অগ্নিকান্ডের সৃষ্টি হয়। অগ্নিকান্ডে আবাসন প্রকল্পের ২০টি ঘর সম্পূর্ণ পুড়ে যায়। ঘটনার সাথে সাথে বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে যায় এবং দীর্ঘক্ষন চেষ্টা করার পর আগুন নেভাতে সক্ষম হয়।

    এ ঘটনা শুনে সেখানে তাৎক্ষনিক ছুটে যান শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া ও শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ অত্র ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ। ক্ষতিগ্রস্তদের মাঝে তাৎক্ষনিক উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও রুহুল ব্রিক্স’র পক্ষ থেকে  প্রতিটি পরিবারের জন্য ১৫ কেজি চাউল, ২ কেজি ডাউল, ২ কেজি গোল আলু, ১টি করে কম্বল ও নগদ ৯শ’ টাকা প্রদান করা হয়।

    বেনাপোল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, রান্না ঘরের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। এ অগ্নিকান্ডে ক্ষয়-ক্ষতির পরিমান আনুমানিক ২কোটি টাকা হবে। # তারিখ : ০৩/০১/১৮ ইং ।

    ছবি আছে।

    ক্যাপশান- শার্শা উপজেলার উলাশী-গিলাপোল সরকারী আবাসন প্রকল্পে বুধবার বিকালে হঠাৎ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ঘর ও ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা দিচ্ছেন উপজেলা প্রশাসন।