শান্তিময় সমাজ প্রতিষ্টায় কাজ করতে হবেঃইসলামী ফ্রন্ট

    0
    238
    চুনারুঘাট প্রতিনিধিঃ  বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চুনারুঘাট উপজেলা কাউন্সিল পুর্ব কর্মী সভায় নেতৃবৃন্দ বলেন দেশের অবহেলিত ও নিপীড়িত জনগনের কল্যাণ তথা সুন্নীয়ত ভিত্তিক শান্তিময় সমাজ উপহার দিতে ইসলামী ফ্রন্টের সকল নেতা কর্মীরা কাজ করতে হবে। জনগনের কল্যাণে কাজ করা এবাদতের অংশ।
    গত ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে অনুষ্টিত ইসলামী ফ্রন্ট চুনারুঘাট উপজেলা কাউন্সিল পুর্ব কর্মী সভায় নেতৃবৃন্দ উপরোক্ত কথা গুলো বলেন।
    স্থানীয় কার্যালয়ে মাওঃ মুফতি মুসলিম খানের সভাপতিত্বে ও মাওঃ মোঃ ইয়াকুত মিয়ার পরিচালনায় অনুষ্টিত কাউন্সিলে মাওঃ মোঃ ইয়াকুত মিয়াকে সভাপতি, কে এম সুলতানকে সাধারন সম্পাদক ও মাওঃ মুশাহিদুল ইসলামকে সাংগটনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট চুনারুঘাট ইসলামী ফ্রন্টের কমিটি গটন করা হয়।
    এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সহসাংগটনিক সচিব মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী। বিশেষ অতিথি  কেন্দ্রীয় কৃষি ও শ্রম সচিব মাওলানা শাহ্ জালাল আহমদ আখন্জী, কেন্দ্রীয় সাহিত্য সাংস্কৃতিক সচিব মাওলানা ছোলাইমান খান রাব্বানী, জেলা সাধারন সম্পাদক জাহেদুল ইসলাম বি এস সি,উপজেলা আহলে সুন্নাত ওয়াল জমা’ আতের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল জাহার মেম্বার, সাধারন সম্পাদক মাওঃ আব্দুল কাইয়ুম তরফদার বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সাংগটনিক সম্পাদক কাউছার আহমদ রুবেল ।
    প্রধান  নির্বাচন কমিশনার ছিলেন জেলা সাংগটনিক সম্পাদক মুফতি মোঃ তাহের উদ্দিন ছিদ্দিকী।
    বক্তব্য রাখেন যুবসেনা সভাপতি শফিকুল ইসলাম তালুকদার, সম্পাদক আজিজ ইকবাল,  মামুনুর রশিদ,মোঃ বিলাল মিয়া, আব্দুল্লাহ আল মামুন, মোঃ আবু তাহের প্রমূখ।