লোহাগড়ায় ৭ দিন ব্যাপি শিক্ষা মেলা শুরু

    0
    210

    আমারসিলেট24ডটকম,১৫জানুয়ারীঃসুজয় কুমার বকসীঃ‘শিক্ষিত মা এক সুরভিত ফুল, প্রতিটি ঘর হবে এক একটি স্কুল’ এই শে¬াগানকে সমানে রেখে নড়াইলের লোহাগড়ায় ৭ দিন ব্যাপি জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ শুরু হয়েছে।

    বৃহস্পতিবার লক্ষ্মীপাশা আলএলপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বটমুলে শিক্ষার মান উন্নয়নের লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নড়াইল-২ আসনে সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, বিশেষ অতিথি উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মোকতার হোসেন, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফকির মফিজুল হক, শিক্ষা কর্মকর্তা মোঃ লুৎফর রহমান।

    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুকশুদুল হক, প্রধান শিক্ষক আব্দুল হান্নান বিশ্বাস, শাহিদুল ইসলাম লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি বিশ্বজিৎ বিশ্বাস, সাধারণ সম্পাদক এস এম আলমগীর কবিরসহ অনেকে। মেলায় লোহাগড়া উপজেলার ৬ ক্লাস্টার থেকে ছয়টি ও স্কুল ফিডিং প্রকল্প থেকে একটি স্টল দেয়া হয়েছে।

    পরে অতিথিবৃন্দ স্টল গুলো পরিদর্শন করেন। বিকালে আরএলপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে চলচিত্র ও পাপেট শো দেখানো হয়।