লোহাগড়ায় গণর্ধষণের অভিযোগে এক যুবক গ্রেপ্তার

0
810
লোহাগড়ায় গণর্ধষণের অভিযোগে এক যুবক গ্রেপ্তার
লোহাগড়ায় গণর্ধষণের অভিযোগে এক যুবক গ্রেপ্তার

নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলার লোহাগড়ায় এক কিশোরীকে গণর্ধষণের অভিযোগ এক যুবককে গ্রেপ্তার করেছে লোহাগড়া পুলিশ। গ্রেপ্তার হওয়া বিপ্লব শরীফ (৩৫) লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের নখখালী গ্রামের লতিফ শরীফের ছেলে। তাঁকে বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।
ধর্ষণের শিকার ওই কিশোরীর বাড়ি লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের চাকুলিয়া গ্রামে। ওই ঘটনায় বৃহস্পতিবার সকালে কিশোরীর মা বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা করেছেন। মামলায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে।

কিশোরীর মা অভিযোগে জানান, মাগুরার মোহম্মদপুর উপজেলার মশাখালী গ্রামের রেজাউলের (৩০) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মেয়েটির। রেজাউল নড়াইল শহরের মহিষখোলায় ভাড়া থাকতেন। ওই বাসায় রেজাউল মেয়েটিকে এনে ৯ মে থেকে ১২ মে পর্যন্ত আটকে রেখে পাঁচজন পালাক্রমে ধর্ষণ করেন। এরপর নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের ঝিকরা গ্রামে এক বাড়িতে ১৮ মে পর্যন্ত আটকে রেখে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়। সেখান থেকে পালিয়ে রক্ষা পায় কিশোরী।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, গ্রেপ্তার হওয়া বিপ্লব শরীফকে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।