লালারগাঁও চাচা ভাতিজা কর্তৃক ব্যাডমিন্টন টুর্নামেন্ট

    0
    234

    বুদ্ধিবৃত্তির সঠিক বিকাশ ও নেতৃত্ব তৈরীতে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে “হাফিজুর রহমান বাবলু

    আমারসিলেট24ডটকম,০২ফেব্রুয়ারীঃ যুক্তরাজ্য প্রবাসী ও তরুন সমাজসেবক হাফিজুর রহমান বাবলু বলেছেন, ক্রীড়া সাম্য ভ্রাতৃত্বের বন্ধনকে সুদৃঢ় করে আলোকিত সমাজ গঠনে সহায়তা করে। সুশৃঙ্খল সমাজ গঠনে খেলাধুলা যেমন সহায়ক ভূমিকা পালন করে ঠিক তেমনি শারীরিক বিকাশেও অবদান রাখে। খেলাধুলা শিক্ষার একটি অংশ। তাই বুদ্ধিবৃত্তির সঠিক বিকাশ ও নেতৃত্ব তৈরীতে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তিনি শারীরিক ও মানসিক বিকাশের প্রয়োজনে সুস্থ ক্রীড়া নৈপূণ্যে অংশগ্রহণের আহ্বান জানান।

    তিনি গতকাল সন্ধ্যা ৭ ঘটিকায় লামাকাজী লালারগাঁও নয়াপাড়াস্থ মাঠে চাচা ভাতিজা কর্তৃক আয়োজিত প্রথম শীতকালীন দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উপলক্ষ্যে স্থানীয় লালারগাঁও (নয়াপাড়া)’র মাঠে জুনেদ ও খায়রুল জোটি বনাম সাদেক ও নাহিদ জোটি দলের মধ্যে ফানাইল খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

    কোম্পানীগঞ্জ মিডিয়া এন্ড ফোন সেন্টারের স্বত্ত্বাধিকারী মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে ও জুনেদ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী জুনেদ আহমদ ও আব্দাল হোসেন নাহিদের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সমাজসেবক সিদ্দিকুর রহমান সাদেক, বিশেষ অতিথি ঃ কবির আহমদ, শাহাব উদ্দিন চৌধুরী, আলী হোসেন, খায়রুল হাসান রিপন, লায়েছ আহমদ, জুমন আহমদ, রায়হান আহমদ, চেরাগ আলী, আলামিন, খায়রুল ইসলাম, কামরান আহমদ, লুৎফুর রহমান, কয়েছ আহমদ প্রমুখ। খেলায় সাদেক ও নাহিদ জুটিকে হারিয়ে জুনেদ ও খায়রুল জুটি চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে। পরে যুক্তরাজ্য প্রবাসী হাফিজুর রহমান বাবলু কে সংবর্ধনা স্মারক প্রদান ও কোম্পানীগঞ্জ মিডিয়া এন্ড ফোন সেন্টারের স্বত্ত্বাধিকারী মোঃ নজরুল ইসলাম সম্মাননা স্মারক প্রদান করেন উপস্থিত নেতৃবৃন্দ।