লালারগাঁও আলবারাকা ইসলামী ছাত্র সংস্থার ইফতার মাহফিল

    0
    211

    আমারসিলেট  টুয়েন্টিফোর ডটকম,০৩জুনঃ  রাগিব রাবেয়া ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ সাইদুর রহমান বলেন, রমজান মাস সংযমের মাস। এ মাসের শিক্ষা নিয়ে আমাদের ভালকে গ্রহণ করা এবং মন্দকে বর্জন করা উচিত। একই সাথে তিনি আল বারাকা ইসলামী ছাত্র সংস্থার পরিবেশ সুন্দর ও সুষ্ঠুভাবে পরিচালনার জন্য স্ব স্ব অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান এবং সকলের সহযোগিতা কামনা করেন।
    গতকাল লালারগাঁও হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার হল রুমে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
    আল বারাকা ইসলামী ছাত্র সংস্থার সভাপতি মোঃ রাসেল আহমদের সভাপতিত্বে ও মোঃ খায়রুল আলমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফারইষ্ট লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ সুনামগঞ্জ সার্ভিস সেন্টারের ইনচার্জ মোহাম্মদ শাহাব উদ্দিন, পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সিনিয়র শিক্ষক মুজিবুর রহমান, বিশিষ্ট সমাজসেবক ও লন্ডন প্রবাসী মোঃ আনর মিয়া, একতা যুব সংঘ এর প্রতিষ্ঠাতা সভাপতি ও মেসার্স নজরুল এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর মোঃ নজরুল ইসলাম, বিশিষ্ট বব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক নুর উদ্দিন ইমন, মোঃ শাহাব উদ্দিন, জুনেদ স্পোর্টিং ক্লাব লালারগাঁও এর প্রতিষ্ঠাতা সভাপতি ও আম্বরখানাস্থ মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ, ক্রীড়া সংগঠক খায়রুল হাসান, শামীম আহমদ, পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী শিক্ষক ও জুনেদ স্পোর্টিং ক্লাব লালারগাঁও এর সাধারণ সম্পাদক মোঃ কয়েছ আহমদ, আল বারাকা ইসলামী ছাত্র সংস্থার সদস্য মোঃ খায়রুল আলম, তোফায়েল আহমদ, জাবেদ আহমদ, আকিল আহমদ, মুজিবুর রহমান, হাফিজ বিলাল আহমদসহ আল-বারাকা ইসলামী ছাত্র সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
    লালারগাঁও হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার হিফজ শাখার প্রধান হাফিজ আশিকুর রহমান আল বারাকা ইসলামী ছাত্র সংস্থার সার্বিক উন্নয়ন এবং দেশ জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন।প্রেস বার্তা