লামাকাজীতে যুক্তরাজ্য প্রবাসী হাফিজুর রহমান বাবলুকে সবংর্ধনা

    0
    242

    আমারসিলেট24ডটকম,২৬মেঃ যুক্তরাজ্য প্রবাসী হাফিজুর রহমান বাবলুর সবংর্ধনা সবংর্ধনায় মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ এর ব্রাঞ্চ কো-অর্ডিনেটর মোঃ মাহতাব উদ্দিন বলেছেন, বাংলাদেশের মাটি-মানুষের কল্যাণে প্রবাসীরা নিরলস ভাবে কাজ করছেন। প্রবাসে থাকলেও হাফিজুল রহমান বাবলু জন্ম মাটি লামাকাজীতে, আর্থ সামাজিক উন্নয়ন, ক্রীড়া সংগঠনের জন্য কাজ করে যাচ্ছেন। প্রবাসীরা মানব সেবায় আরও লক্ষ্য রেখে সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই লামাকাজীকে একটি সুন্দর যুবসমাজ গড়ে তোলার আহবান জানান।

    গতকাল সন্ধ্যায় লামাকাজী পূর্বপারে আব্দাল হোসেন নাহিদ ও জুনেদ আহমদের যৌথ উদ্যোগে তরুণ সমাজসেবী, ক্রীড়া সংগঠক যুক্তরাজ্য প্রবাসী হাফিজুর রহমান বাবলু সবংর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    শাহজালাল ফিলিং ষ্টেশনের স্বত্ত্বাধিকারী হাজী আছন মিয়ার সভাপতিত্বে আম্বরখানাস্থ জুনেদ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী জুনেদ আহমদ ও মানবাধিকার কর্মী আব্দাল হোসেন নাহিদের যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথি হাফিজুর রহমান বাবলু, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সায়েম, যুক্তরাজ্য প্রবাসী সিদ্দিকুর রহমান সাদেক, আম্বরখানাস্থ কোম্পানীগঞ্জ মিডিয়া এন্ড ফোন সেন্টারের স্বত্ত্বাধিকারী মোঃ নজরুল ইসলাম, জাহেদ আহমদ, সৌদী প্রবাসী দিলোয়ার হোসেন, মোহাম্মদ আলী, ছাত্রনেতা ফখরুল ইসলাম, শাহাব উদ্দিন, আলী হোসেন, নুর আহমদ, মোস্তাক আহমদ, সামস্ উদ্দিন প্রমুখ। পরে সংবর্ধিত অতিথি হাফিজুর রহমান বাবলুকে জুনেদ আহমদ ও আব্দাল হোসেন নাহিদের পক্ষ থেকে সম্মামনা ক্রেষ্ট তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ নেতৃবৃন্দ।