লন্ডন মহানগর আ’লীগের দপ্তর সম্পাদক সেলিমকে সংবর্ধনা

    0
    196

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮মার্চঃ বাংলাদেশে আগমন উপলক্ষে লন্ডন মহানগর আওয়ামীলীগের দপ্তর স¤পাদক ও ছাতক ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কের সাধারণ স¤পাদক জাকির হোসেন সেলিমকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা প্রদান করা হয়েছে। তিনি বৃহ¯পতিবার সকালে সিলেট ওসমানি বিমান বন্দরে পৌছলে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়।

    সংক্ষিপ্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-গণযোগাযোগ বিষয়ক স¤পাদক ময়নুল ইসলাম ফয়সল বলেন, জাকির হোসেন সেলিম ভাই আমাদের ছাতক তথা সিলেটের গৌরব, আগামী দিনের উদিয়মান তারকা। তিনি যুরাজ্যের মাটিতে আওয়ামী লীগ তথা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

    সংবর্ধিত অতিথির বক্তব্যে জাকির হোসেন সেলিম বলেন, বাঙালির বহুকালের স্বপ্ন পদ্মা সেতু বাস্তবায়নের পথে আরেক ধাপ এগিয়ে গেছে। প্রধানমন্ত্রী মূল কাজের উদ্বোধন করেছেন। সারা বিশ্বকে আমরা দেখিয়ে দিয়েছি আমরাও পারি। তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে বহু রাজনীতি হয়েছে। রাজনীতি করে পদ্মা সেতুর বাস্তবায়ন নস্যাৎ করে দিতে চেয়েছে স্বাধীনতা বিরোধী শক্তি। ২০০১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করে এর নির্মানের জন্য অর্থ সংগ্রহের কাজ শুরু করেন। পরবর্তীতে বিএনপি-জামায়াত এবং তত্ত্বাবধায়ক সরকারের সময়ে পদ্মা সেতুর জন্য কোন কাজ তারা করেননি। ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠন করে আবার কাজ শুরু করলে বিএনপি-জামায়াত এবং তাদের দোসররা তা নস্যাতের জন্য আদাজল খেয়ে মাঠে নামে। কিন্তু তাদের এই চক্রান্ত সফল হয়নি। তিনি সকলকে এই বিমানবন্দের উপস্থিত হয়ে তাকে যে আন্তিকতার পরিচয় দিয়েছেন এ জন্য সকলকে ধন্যবাদ জানান।

    এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক নজির হোসেন লাহিন, সিলেট জেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান, সিলেট মহানগর ছাত্রলীগের সদস্য শামসুল ইসলাম, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সদস্য জয়নুল হোসেন তুহিন, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সমস্পাদক ফারহান হোসেন, সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের মধ্যে উপস্থিত ছিলেন শাহাদাত হোসাইন, শামসুজ্জামান রাসেল, মামুনুর রশিদ মামুন, আরিফ আহমদ, কাওছার আহমদ, তারেক আহমদ রাজু, রনি আহমদ, ফারহান হোসেন, মোস্তাকিম আহমেদ, নাহিয়ান, জিয়া প্রমুখ।