র‍্যাব’র হাতে রাজনগরে বিদেশী মদ-কেজি গাজাসহ গ্রেফতার-১

    0
    403

    কে এস এম আরিফুল ইসলাম: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর বিশেষ অভিযানে মৌলভীবাজার জেলার রাজনগর থানাধীন ডেফলউড়া গ্রাম থেকে ৩৪ বোতল বিদেশী মদ এবং ৬ কেজি গাজাসহ মোঃ মামুন মিয়া (২৪) নামক এক মাদক কারবারিকে গ্রেফতার।

    বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে এক গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি দল কোম্পানি কমান্ডারের নেতৃত্বে মৌলভীবাজার জেলার রাজনগর থানার ডেফলউড়া গ্রাম থেকে ৩৪ বোতল বিদেশী এবং ৬ কেজি গাজাসহ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার পন্ডিতনগর গ্রামের আব্দুল মমিন এর ছেলে মোঃ মামুন মিয়া (২৪) কে গ্রেফতার করা হয়।

    এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর কাছে জানতে চাইলে তিনি আমাদের বলেন, আমরা এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, এক ব্যক্তি বিক্রির জন্য নিজ হেফাজতে রাখা রাজনগর থানার ডেফলউড়া গ্রাম ৩৪ বোতল বিদেশী এবং ৬ কেজি গাজা মজুদ করছে। আর এমন সংবাদের ভিত্তিতে আমরা এখানে অভিযান পরিচালনা করি এবং তাদেরকে আলামত সহ গ্রেফতার করি। আর আমি আশাকরি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে ইনশাআল্লাহ আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না।
    উল্লেখ্য এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আলামতসহ আসামীদেরকে সংশ্লিষ্ঠ থানায় প্রেরন করেন।