রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট এলিগ্যান্সের ইফতার মাহফিল

    0
    591

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬জুনঃ  রোটার‌্যাক্ট  ক্লাব অব সিলেট এলিগ্যান্সের প্রেসিডেন্ট রোঃ রিনা বেগমের পরিচালনায় ক্লাবের সভা নিয়মিত ইফতার মাহফিল ৫/৬/১৮ইং নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

    এতে অথিতি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব সিলেট এলিগ্যান্স এর পিপি রোটা: দেলোয়ার হোসেন, পিডি আর আর রোটা: এড. হোসাইন আহমদ শিপন, রোটারী ক্লাব অব সিলেট রিগ্যান্স সিটির প্রেসিডেন্ট ইলেক্ট রোটা: কয়েস আহমদ সুমন, রোটারী ক্লাব অব সিলেট এলিগ্যান্স এর মেম্বার রোটা. মাহবুব আহমেদ, এক্স রো. আবুল হোসেন, রোটার‌্যাক্ট ডিস্ট্রিক অর্গানাইজেশন আর আইডি-৩২৮২ বাংলাদেশের এডিশনাল ডিস্ট্রিক কো-অডিনেটর রো. রাশেদুজ্জামান রাশেদ, আর আর মাহমুদুল হাসান, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট এলিগ্যান্সের প্রেসিডেন্ট ( ২০১৮-১৯ ) রো. রবিউল ইসলাম সানি, ভাইস প্রেসিডেন্ট রো. আশরাফুজ্জামান, সেক্রেটারী রো. ইমরুল হাসান, সেক্রেটারী (২০১৮-১৯), রো. শেখ সুহিন মিয়া, জয়েন সেক্রেটারী রো. নাঈম আহমদ, ট্রেজারার রো. রেজিয়া আক্তার, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রো. বদরুল ইসলাম, মেম্বার রো. সাদেক, এহিয়া, রাসেল, ইসলাম উদ্দিন, শাহীন, আব্দুর রুফ, শাকির আহমদ রিপন, আজিজুর রহমান সোহাগ, তহুরা আহমদ মিম, নওরীন জাহান ইশা, কামরুজ্জামান, রোটার‌্যাক্ট ক্লাব অব  মৌলভীবাজার সেন্ট্রালের মেম্বার রো. তানহা প্রমুখ।

    ইফতার পূর্ববর্তী দোয়া মাহফিলে আগামী রোটাবর্ষের ডি আর আর রো. নাফিজুল আলমের বাবার  রোগ মুক্তির কামনা করা হয়।প্রেস বার্তা।