রাষ্ট্রপতি দন্ড ক্ষমা করলে দেশের বাহিরে যেতে পারেন খালেদা জিয়া:হানিফ

0
583
রাষ্ট্রপতি দন্ড ক্ষমা করলে দেশের বাহিরে যেতে পারেন খালেদা জিয়া:হানিফ

বেগম খালেদা জিয়া অসুস্থতায় মারা গেলেও বিএনপির নেতা কর্মীদের কিছু যায় আসেনাঃ মাহবুবুল আলম হানিফ এমপি

আলী হোসেন রাজন,মৌলভীবাজার: কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয়েছে ২০০৭ সালে ত্বত্বাবধায়ক সরকারের আমলে। আওয়া লীগ কোন মামলা করেনি। ওই মামলায় দন্ড হয়েছে। একজন দন্ডপ্রাপ্ত কয়েদী কোন ভাবেই দেশের বাহিরে যাওয়ার বিধান নেই।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার অসুস্থতার বিষয়ে বিএনপি নেতৃবৃন্দ ও পরিবারকে অনুরোধ করেছিলাম প্রেস ক্লাবের সামনে দাঁড়িয়ে জনগনকে মিথ্যা তথ্য না দিয়ে মহামান্য রাষ্ট্রপতির কাছে ভূল স্বীকার করে ক্ষমা চাইলে আমার বিশ্বাস তিনি ক্ষমা করে দিবেন। ক্ষমা পেলে খালেদা জিয়া পৃথিবীর যে কোন দেশে যেতে পারবেন। বেগম খালেদা জিয়া অসুস্থতায় মারা গেলেও বিএনপির নেতা কর্মীদের কিছু যায় আসেনা। তারা খালেদা জিয়ার অসুস্থতাকে পুজি করে রাজনৈতিক ফায়দা লুটার।

২৮ ডিসেম্বর মঙ্গলবার রাতে জেলা প্রশাসনের আয়োজনে এবং মৌলভীবাজার চেম্বার অব কমার্স এর সহযোগিতায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিজয়ের অগ্রযাত্রায় পঞ্চাশ বছরে বাংলাদেশ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, স্থানীয় সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার চেম্বার অব কমার্স এর সভাপতি মোঃ কামাল হোসেনসহ অন্যন্যরা। 

এছাড়াও সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-হবিগঞ্জ আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন,মৌলভীবাজার-৩ আসনের সাবেক সাংসদ সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, পৌরসভা মেয়র ফজলুর রহমান।

এসময় অতিথিরা বিজয়ের ৫০ বছর উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান তুলে ধরেন। সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়ষী প্রশংসা করেন এবং দেশ গঠনে সকলকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান। পরে জনপিয় ব্যন্ড ‘চিরকুট’ সংগীত পরিবেশন করে।