রাষ্ট্রধর্ম ইসলাম বাতিল চক্রান্তের বিরুদ্ধে শ্রীমঙ্গলে মানববন্ধন

    0
    821

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,মার্চঃ দেশের পবিত্র সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাতিল করার বিরুদ্ধে যে কোন আন্তঃ ও আন্তর্জাতিক গভীর চক্রান্ত প্রতিহত করা হবে বলে  জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্র সেনা,যুব সেনা ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট  এর  শ্রীমঙ্গল উপজেলার  স্থানীয় নেতৃবৃন্দ।

    আজ বুধবার দুপুরে দের ঘণ্টা ব্যাপী মানব্বন্ধনে বাংলাদেশের পবিত্র সংবিধান হতে “রাষ্ট্র-ধর্ম ইসলাম” উত্খাতের ষড়যন্ত্র ও আগামী ২৭ মার্চ আদালত কর্তৃক শুনানিতে ইতিবাচক রায়ের দাবীতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্র ঘোষিত কর্মসূচীর আওতায় সারা দেশের ন্যায় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা শ্রীমঙ্গল উপজেলা শাখার মানব বন্ধন অনুষ্ঠিত।

    শ্রীমঙ্গল শহরের চৌমুহনা চত্বরে এক বিশাল মানববন্ধনে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা,যুব সেনা ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট’র উপজেলার  বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন,এ সময় সাধারন জনগণকে স্ব-ইচ্ছায় দলে দলে  মানব্বন্ধনের লাইনে দাঁড়িয়ে অংশ গ্রহন করতে দেখা গেছে।

    রাষ্ট্রধর্ম ইসলাম বহাল রাখার দাবীতে বিশাল মানববন্ধন ও পথ সভায় উপজেলা ছাত্রসেনার সাধারন সম্পাদক এ.কে জিলানীর সঞ্চালনায় মো: আশরাফুল খান  রুহেল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি মুফতি শেখ শিব্বির আহমদ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা ছাত্র সেনার সভাপতি এম,এ,এম রাসেল মোস্তফা, বক্তব্য রাখেন উপজেলা যুবসেনার সভাপতি ডা. মামুনুর রশিদ, মাওলানা ফারুক আহমেদ, প্রফেসর রিয়াজুল করিম আল কাদরি, মাওলানা আব্দুল গফুর রাজাপুরি, মাওলানা ফজলুর রহমান, মাওলানা আমিনুর রহমান আফরোজ, মাওলানা আবু তাহের মিছবাহ, মাওলানা আজাদুর রহমান, মাওলানা নূর মোহাম্মদ বুরহান, দেলোয়ার হোসেন, মনিরুল ইসলাম চৌধুরী মোহন, মহসিন আত্তারী, আব্দুর রাশেদ, রায়হান আহমদ, আব্দুর রহমান, হাফিজুর রহমান জুলহাস, সাজ্জাদুর রহমান হোসাইন, দেলোয়ার হোসেন, আব্দুল কাইয়ুম, হাফেজ জাকারিয়া, নাজমুল ইসলাম চৌধুরী, হাফেজ আল আমিন, কাউছার আহমেদ রাকিব, নাজমুল ইসলাম, নূর মো: সাগর প্রমুখ।

    বক্তারা বলেন রাষ্ট্রধর্ম ইসলাম বহাল ছিল এবং থাকবে, না হলে বাংলার মুসলমানরা আর ঘরে বসে থাকবে না। পথ সভায় আরো বলা হয় বাংলাদেশের সংবিধান থেকে রাষ্ট্র ধর্ম ইসলামকে বাতিল করা মানে হচ্ছে এ দেশের শতকরা ৯০ ভাগ মুসলমানের অন্তরে আঘাত দেওয়া। যার ফলে সরকারকে ক্ষমতায় টিকে থাকা  কষ্টসাধ্য হবে বলে শর্তক করেন।

     বক্তারা আরও বলেন, আগামি ২৭ মার্চ যদি রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধান থেকে উচ্ছেদ করা হয় তাহলে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব। কারো প্ররোচনায় এ ধরনের সিদ্ধান্ত না নেয়ার  জন্য সরকারের প্রতি আহবান জানান তারা। পরিশেষে মোনাজাতের মাধ্যমে সভা সমাপ্ত ঘোষণা করা হয়।আপডেট