রাজনগর টেংরাতে জনপ্রতি ১০কেজি চাল,৫০০ টাকার খাদ্যসামগ্রী ১৬০০ জনকে বিতরণ

0
636
রাজনগর টেংরাতে জনপ্রতি ১০কেজি চাল,৫০০ টাকার খাদ্যসামগ্রী ১৬০০ জনকে বিতরণ

“আপনারা হতাশ হবেন না। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের নিয়ে ভাবছেন। তিনি আপনাদের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়েছেন। একজন মানুষকেও না খেয়ে মরতে দেয়া হবে না”

আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ করোনা ভাইরাসের মহামারীতে কর্মহীনদের মধ্যে প্রধানমন্ত্রী উপহার হিসেবে ৬নং টেংরা ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হয়েছে।
আজ (১০ জুলাই ২০২১) শনিবার সকালে সুদর্শন স্কুল মাটে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই ধারাবাহিকতায় প্রথম পর্যায়ে রাজনগর উপজেলায় ১৬০০টি কর্মহীন ও অসহায় পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান খান, রাজনগর উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল, টেংরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ টিপু খান এবং রাজনগর উপজেলার সহকারী পি আইও অফিসার সুমন আহমেদ।
ত্রান বিতরনের সময় উপজেলা চেয়াম্যান শাহাজাহান খাঁন বলেন আমরা প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মতো ও স্বাস্থ্য-নীতি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করলাম। আমরা তিন ফিট দূরত্বে ত্রাণ গ্রহীতাদের সুশৃঙ্খলভাবে ত্রাণ বিতরণ করেছি।

ত্রান গ্রহীতাদের উদ্যেশে বলেন আপনারা হতাশ হবেন না। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের নিয়ে ভাবছেন। তিনি আপনাদের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়েছেন। একজন মানুষকেও না খেয়ে মরতে দেয়া হবে না।
এই সময় হতদরিদ্র ও কর্মহীন মানুষরা প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে অনেক আনন্দিত।
ত্রান নিয়ে যাবার সময় শুকলাল ভুনারজি বলেন করোনাকালীন সময়ে আমরা কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছিলাম ঠিক সে সময় রাজনগর উপজেলা চেয়াম্যান শাহাজাহান খাঁনের হাত থেকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে আমরা অনেক উপকৃত হলাম। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করি

ত্রাণ সহায়তা হিসেবে রয়েছে ১০ কেজি চাল এবং ৫০০ টাকার খাদ্যসামগ্রী।