রাজধানীতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল দিচ্ছে

    0
    212

    আমারসিলেট24ডটকম,০৮জানুয়ারীঃ  বিএনপির জোটের অবরোধ ও হরতালের মধ্যে রাজধানীতে যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে কঠোর অবস্থান নিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। আজ বুধবার রাজধানীর নয়াপল্টন, প্রেসক্লাব, গুলিস্তান, মহাখালী, রামপুরা, মালিবাগ, বাড্ডা, ফার্মগেট, যাত্রাবাড়ি ও সদরঘাট এলাকায় ডিএমপি কড়া নিরাপত্তা বলয় গড়ে তুলেছে। এসব স্থানে সকাল থেকেই আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল দিচ্ছে দেখা যায়। গুরুত্বপূর্ণ স্থাপনা ঘিরে রয়েছে পুলিশের কঠোর অবস্থান। একই সাথে বরাবরের মতো নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ও আইন-শৃঙ্খলা বাহিনী ঘিরে রেখেছে।
    থানা এলাকায় প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপাসিন্ধু বালা জানান, রামপুরা-মালিবাগ সড়কে নাশকতা রোধে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। পুলিশের টহল গাড়ির সংখ্যা বাড়ানো হয়েছে। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএ জলিল জানান, বাড্ডা এলাকার গুরুত্বপূর্ণ স্থাপনা ও নাশকতাপ্রবণ কয়েকটি পয়েন্টে ভোর থেকে অধিক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।
    অন্যদিকে রাজধানীর সার্বিক নিরাপত্তা বিষয়ে ডিএমপির উপপুলিশ কমিশনার (সদর) সৈয়দ আনোয়ার হোসেন জানান, হরতাল-অবরোধে নাশকতা রোধে ডিএমপির পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গুরুত্বপূর্ণ স্থাপনা ঘিরে পুলিশের অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে। নগরীতে যাতে কোনো প্রকার নাশকতামূলক কর্মকাণ্ড না হয় সেজন্য পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে।