যে অপরাধী তার কোন দল নেইঃমাহবুবুল আলম হানিফ

    0
    251

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ বিএনপির মির্জা আব্বাস,সাদেক হোসেন খোকা,মোসাদ্দেক হোসেন ফালুর সময় থেকে ক্লাবে জুয়ার প্রচলন শুরু হয়েছে। এবং যারাই এর সঙ্গে জড়িত এরা সবসময় সরকারের আনুকল্য নেয়ার জন্য সরকারী দলের ব্যানার ব্যবহার করতে চায় তাদের অপকর্ম জায়েজ করার জন্য। দেখেছি যারাই এখন পর্যন্ত আটক হয়েছে এই সবগুলোই বিএনপি থেকে আসা।
    সুনামগঞ্জ জেলা আ’লীগের উদ্যোগে আয়োজিত প্রতিনিধি সম্মেলনে যাওয়ার পূর্বে মঙ্গলবার সকালে সুনামগঞ্জ সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে আলাপকালে আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ এসব কথা বলেন। যেকোন ধরনের অন্যায় দূর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে আছেন যার নেতৃত্বে এই দেশে উন্নয়নের অগ্রগতি জননেত্রী শেখ হাসিনা। কোন দূর্নীতিবাজ দলের নয়,দলের দোহাই দিয়ে কেউ ছাড় পাবে না। যুবলীগ হউক,আ’লীগ হউক আর ছাত্রলীগ হউক বা অন্য দলের হউক যে দূর্নীতিবাজ হউক সে সমাজে ও দেশের চোখে অপরাধী। আর অপরাধীর কোন দল নেই।
    তিনি আরো বলেন,যে সন্ত্রাসী সে সমাজের চোখে অপরাধী। এ ধরনের অপরাধীদের চিহ্নিত করা হচ্ছে এবং যাদের বিরুদ্ধে সুর্নিদিষ্ট অভিযোগ প্রমানিত হবে তাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেয়া হবে।
    তিনি আরো বলেন,ক্যাসিনো হচ্ছে জুয়াড় আসর। এর সঙ্গে ক্লাব জড়িত। এর সঙ্গেকোন রাজনৈতিক দল জড়িত না। কিন্তু দূর্ভাগ্যজনকভাবে এটাকে দলের উপর চাপানো হচ্ছে। যুবলীগের ২/১জন নেতা এর সঙ্গে জড়িত থাকতে পারে। কিন্তু এটা তো পুরো যুবলীগের কোন বিষয় না এটা ক্লাবের বিষয়। এখানে যুবলীগ ছাড়াও বিএনপির অনেক নেতাকর্মী জড়িত আছে।

    যুবলীগ নেতা সম্রাটকে আটক করা হলে অনেক তথ্য বেরিয়ে আসতে পারে এমন প্রশ্নের উত্তরে হানিফ বলেন,গণ্যমাধ্যম যদি জানে কাউকে আটক করা হলে সকল তথ্য পাওয়া যাবে তাহলে এ বিষয়টা গণ্যমাধ্যম ই বলতে পারবে। গণমাধ্যম যেহেতু এসব বলছে তাহলে নিশ্চই কোন কিছুর উপর ভিত্তি করেই বলেছেন। তবে আমরা আবারো বলছি যে অপরাধী তার কোন দল নেই। তার বিরুদ্ধে আমাদের শক্ত অবস্থান আছে। এবং অপরাধী সে যেখানেই থাকুক না কেনো তাকে ধরা পরতেই হবে। এবং তাকে আইনের আওতায় এনে বিচার করা হবে।

    এসময় উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় নেতা ও সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম,কেন্দ্রীয় আ’লীগের সাংগাঠনিক সম্পাদক মিসবাহ উদ্ধিন সিরাজ,সাংসদ মুহিবুর রহমান মানিক,মোয়াজ্জেম হোসেন রতন,শামিমা শাহরিয়ার,জেলা আ’লীগ সাধারন সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমনসহ আ’লীগ নেতৃবৃন্দ।