যুব সমাজ যে কোন দেশের অতিমূল্যবান সম্পদঃপ্রতিমন্ত্রী

    0
    264

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সোনার বাংলা গড়তে সরকার অনেক উদ্যোগ গ্রহণ করেছে আর এসব উদ্যোগ বাস্তাবায়নে যুবকদের ভূমিকা অনস্বীকার্য। যুবসমাজ জাতির প্রাণশক্তি,উন্নয়ন ও অগ্রগতির প্রধান নিয়ামক।

    তারা সাহসী,বেগবান,প্রতিশ্রুতিশীল,সম্ভাবনাময় এবং সৃজনশীল। তিনি আরো বলেন,যুবদের উদ্ভাবনী ক্ষমতা,অমিততেজ ও সাহস,দেশ ও জাতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই যুব সমাজ যে কোন দেশের অতিমূল্যবান সম্পদ। যুব সমাজের বিপুল সম্ভাবনাকে জাতীয় উন্নয়নে কাজে লাগাতে হবে।

    ‘জেগেছে যুব গড়বে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ শ্লোগানে জাতীয় যুব দিবস উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালী উদ্বোধনী অনুষ্ঠানের আগে যুবকদের উদ্যোশে তিনি এসব কথা বলেন।

    বৃহস্পতিবার জেলা প্রশাসক কার্যালয়ের সমানে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এসময় র‌্যালীতে উপস্থিত ছিলেন,অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি,সুনামগঞ্জ ও বিশ্বম্ভরপুর ৪আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ,জেলা প্রশাসক আব্দুল আহাদ,পুলিশ সুপার বরকুতুল্লাহ খান,পৌরসভার মেয়র নাদের বখতসহ আরো অন্যান্যরা।