যশোরের শার্শায় অপহরনকারীকে আটক করছে র‌্যাব-৬

    0
    257
    বেনাপোল প্রতিনিধিঃ  যশোরের শার্শা উপজেলার কুচেমোড়া থেকে অপহরনকারী খালিদ হোসেন সান্টুকে (৪০) কে আটক ও জিম্মি হওয়া বদিউজ্জামান ও শাহ জালাল নামে দুইজন ভিকটিমকে শুক্রবার রাতে উদ্ধার করেছে র‌্যাব। মোটা অংকের চাদার দাবিতে দু’জনকে অপহরন করে সান্টু।
    উদ্ধার হওয়া বদিউজ্জামান মন্ডল গাইবান্ধা জেলার পালপানি মন্ডল পাড়ার গোলাম মোস্তফার ছেলে এবং শাহ জালাল সাতক্ষীরা জেলার ইটাগাছা গ্রামের বাসিন্দা।
    যশোর র‌্যাব-৬ সুত্র জানায়, শার্শার কুচেমোড়া এলাকার বড়বাড়িয়া পানবুড়ি গ্রামের কোরবান আলীর ছেলে খালিদ হাসান শান্টু ওই দুইজনকে জিম্মি করে, খালিদ বেভারেজ প্রাঃ লিঃ ফ্যাক্টরীর পশ্চিম উত্তর কর্নারে একটি তিনতলা বাড়ির দোতলা ভবনে তাদের আটকে রেখে চাঁদা দাবি করে। চাঁদার দাবিতে খালিদ হাসান শান্টু ওই দুই যুবককে মারধর করে। এমনকি তাদের হাত পায়ের নখ উপড়ে ফেলে। এরপর বর্তমান তথ্যপ্রযুক্তি অনুযায়ী অভিযান চালিয়ে জিম্মি হওয়া দুইজন সহ জিম্মিকারীকে আটক করা হয়।
    যশোর র‌্যাব-৬ এর পরিচালক লে. সরোয়ার হুসাইন ঘটনার সত্যতা শিকার করে বলেন, জিম্মিকারী খালিদ হুমসাইনকে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে চাঁদার দাবিতে এবং কৌশলে জিম্মি করার অপরাধে বাংলাদেশ পেনাল কোর্ড আইনে মামলা হয়েছে।