যতদিন বন্যা-জলাবদ্ধতা ততদিন ত্রাণঃমৌলভীবাজারে ত্রান মন্ত্রী

    0
    200

    মৌলভীবাজারে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪জুলাই,শিমুল তরফদার,নিজস্ব প্রতিনিধি: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, যতদিন বন্যা ও জলাবদ্ধতা থাকবে ততদিন দুর্গতদের ত্রাণ দেয়া হবে। দূর্যোগের সময় আওয়ামীলীগ জনগণের পাশে দাঁড়ায় আর বিএনপি নেতৃবৃন্দ ঢাকায় বসে ফাকা আওয়াজ দেয়।

    মঙ্গলবার মৌলভীবাজারের দূর্গোত এলাকায় ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। এসময় তিনি আরো বলেন দেশে যতেষ্ট পরিমান খাদ্য মজুদ আছে, বিএনপি আ.লীগের সরকারে উন্নয়ন ভালো চোখে দেখে না। যখন শেখ হাসিনার সুপরিকল্পনায় আওয়ামীলীগ সরকার দেশে মহা উন্নয়ন করছে তখন বিএনপি ঢাকায় বসে ফাঁকা আওয়াজ দেয়।
    এসময় মৌলভীবাজার-২ আসনের সাংসদ মো: আব্দুল মতিনের সভাপতিত্বে ও অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ে সচিব শাহ কামাল, যুগ্ম সচিব মো. মহসীন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ে মহা পরিচালক রিয়াজ আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইন,কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম।

    এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: আজিজুর রহমান, মৌলভীবাজার জেলা আ.লীগের সাধারণ স¤পাদক মো: নেছার আহমদ, জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মো: শাহ জালাল প্রমূখ।
    মন্ত্রী কুলাউড়া উপজেলার দুর্গোত এলাকা পরিদর্শন করে দুটি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ তেরোশত মানুষের মধ্যে ত্রাণ বিতরন করেন। এছাড়াও মন্ত্রী তিনশ মেট্রিকটন চাল, ত্রিশ লক্ষ টাকা, এক হাজার বান্ডেল টিন এবং আশ্রয় কেন্দ্রের ২ হাজার অসহায় মানুষদের জন্য শুকনো খাবার বরাদ্ধের ঘোষনা করেন।