মৌলভীবাজার-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী নেছার আহমদ

    0
    244

    মৌলভীবাজার প্রতিনিধিঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সদর ও রাজনগর উপজেলা মৌলভীবাজার-৩ আসনে জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদকে দলীয় মনোনয়ন দেয়ার দাবীতে গনজমায়েত এর আয়োজন করেছেন রাজনগর উপজেলার ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ। এতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মি ছাড়াও সমর্থকরা যোগ দেন এই গনজমায়েতে।
    বুধবার বিকেল ৩টায় রাজনগর উপজেলায় জেলা পরিষদ অডিটোরিয়ামে গনজমায়েত শুরু হওয়ার কথা থাকলেও দুপুর দুইটা থেকে বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন ইউনিয়ন থেকে নেছার আহমদ সমর্থকরা জড়ো হতে থাকেন সভাস্থলে। মনসুরনগর ইউনিয়ন চেয়ারম্যান মিলন বখতের সভাপতিত্বে ও কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান নজমুল হক সেলিমের সঞ্চালনায় গনজমায়েতে জেলা আওয়ামীলীগ সভাপতি সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ নেছার আহমদকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে দলীয় মনোনয়ন দিতে আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার কাছে দাবী জানান মুন্সিবাজার ইউনিয়ন চেয়ারম্যান ছালেক মিয়া,ফতেপুর ইউনিয়ন চেয়ারম্যান নকুল চন্দ্র দাশ,পাঁচগাও ইউনিয়ন চেয়ারম্যান সামছুন নূর আজাদসহ অন্য জনপ্রতিনিধিরা।
    তৃনমুলের জনপ্রতিনিধিদের এ দাবীকে সমর্থন জানিয়ে জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মিছবাহুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাধা পদদেব সজল, জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ বলেন পরিশ্রমি সৎ ও পরিচ্ছন্ন জননেতা নেছার আহমদকে মৌলভীবাজার-৩ আসনে দলীয় মনোনয়ন দিলে নৌকার বিজয় সহজ হবে।
    অতীতের মত আগামীতেও সর্বস্তরের মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি পুনব্যক্ত করেন মৌলভীবাজার-৩ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ। জীবনের বাকী সময়ও মানুষের সেবায় কাজ করতে চান তিনি।
    জেলা ও উপজেলা আওয়ামীলীগ,সহযোগী সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ যোগদেন এ গনজমায়েতে।