শ্রীমঙ্গলে সিএনজি চালকদের নির্বাচন সম্পন্ন হলো

    0
    244

    আজাদ মিয়া চেয়ারম্যান, সেক্রেটারি জালাল।

    নিজস্ব প্রতিনিধিঃ  মৌলভীবাজার রোড শ্রীমঙ্গলে সিএনজি,টেম্পু ও মিশুক চালকদের নির্বাচন সম্পন্ন হয়েছে।মৌলভীবাজার জেলা অটো টেম্পু,মিশুক ও সিএনজি সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-চট্টঃ২৩৫৯ এর শ্রীমঙ্গল উপজেলা শাখার আওতাধীন মৌলভীবাজার রোড শ্রমিক পরিচালনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন গত ৮ মার্চ শুক্রবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলে।

    শ্রমিক কমিটির সদ্য নির্বাচিত বর্তমান সাধারন সম্পাদক জালাল মিয়া  জানান এবারের নির্বাচনে ৯ টি পদের বিপরীতে মোট ২৪ জন প্রার্থি প্রতিদ্বন্ধিতা করেছে, এর মধ্যে সভাপতি পদে আজাদ মিয়া (প্রাপ্ত ভোট-৩২৬) মার্কা আনারস নিয়ে নির্বাচিত  হয়েছেন তার নিকটতম প্রতিদন্ধি সেলিম মিয়া (প্রাপ্ত ভোট-২০৮) মার্কা চেয়ার।

    সহ-সভাপতি পদে মোঃ গিয়াস মিয়া (প্রাপ্ত ভোট-২৯৬) মার্কা বাস নিয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম  প্রতিদন্ধি আব্দুল মজিদ (প্রাপ্ত ভোট-২৫০) মার্কা বাইসাইকেল।

    সাধারন সম্পাদক পদে মোঃ জালাল মিয়া (প্রাপ্ত ভোট-৩২৭) মার্কা মই নিয়ে নির্বাচিত হয়েছেন ।তার নিকটতম প্রতিদন্ধি শ্রী পরিমল দেব (প্রাপ্ত ভোট-২৬৩) মার্কা মোটরসাইকেল ।

    সহ-সাধারণ সম্পাদক পদে শ্রী বাদল দাস (প্রাপ্ত ভোট-২৭১) মার্কা আম নিয়ে নির্বাচিত হয়েছে তার নিকটতম প্রতিদন্ধি মোঃ জুয়েল মিয়া (প্রাপ্ত ভোট-২৪৯) মার্কা টেবিল ফ্যান।

    সাংগঠনিক সম্পাদক পদে মোঃ জমশেদ মিয়া (প্রাপ্ত ভোট-২৯৬) মার্কা ঘোড়া নিয়ে নির্বাচিত হয়েছে, তার নিকটতম প্রতিদন্ধি মোঃ জালাল মিয়া (প্রাপ্ত ভোট-১৪৮) মার্কা ডাব।

    দপ্তর সম্পাদক পদে আব্দুল মুকিত সজিব (প্রাপ্ত ভোট-২১৯) মার্কা মিনার নিয়ে নির্বাচিত হয়েছে, তার নিকটতম প্রতিদন্ধি মোঃ শাহিন আলম (প্রাপ্ত ভোট-২০৯) মার্কা মাছ।  

    প্রচার সম্পাদক পদে মোঃ দুদু মিয়া (প্রাপ্ত ভোট-৩২৮) মার্কা মাইক নির্বাচিত হয়েছে।তার নিকটতম প্রতিদন্ধি মোঃ আলী হোসেন (প্রাপ্ত ভোট-১৩৫) মার্কা কবুতর।

    অর্থ সম্পাদক পদে মোঃ শাহিন মিয়া (প্রাপ্ত ভোট-১৬৮) মার্কা ফুটবল নিয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদন্ধি পরিতোষ দেব (প্রাপ্ত ভোট-১২৯) মার্কা তালাচাবি। 

    কার্যকরি সদস্য (মেম্বার) পদে আব্দুল মজিদ (প্রাপ্ত ভোট-৩৫৪) মার্কা বালতি নিয়ে নির্বাচিত হয়েছে তার নিকটতম প্রতিদন্ধি মোঃ দুলাল মিয়া (প্রাপ্ত ভোট-১৯৭) মার্কা সিএনজি। 

    উক্ত নির্বাচনী কার্যক্রমের প্রধান নির্বাচন কমিশনার ছিলেন শ্রীমঙ্গল ব্যবসায়িক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন এবং সার্বিক সহযোগিতা করেন শ্রীমঙ্গল থানা প্রশাসন।