মৌলভীবাজার রোড শ্রীমঙ্গলে সিএনজি চালকদের নির্বাচন

    0
    419

    মিনহাজ তানভীরঃ রাত পোহালেই নির্বাচন।মহা ব্যস্ততায় পার করছে স্থানীয় সিএনজি,টেম্পু ও মিশুক চালকগন এ অবস্থা না দেখলে বুঝা যাবে না।অন্যান্য বড় বড় নির্বাচন থেকে তাদের উৎসাহ উদ্দীপনা ও শংকা কম নহে। কেহ কেহ প্রচার করছে, কেহ দোয়া চাচ্ছেন পরিচিত জনদের কাছে কেহ হাত বাড়িয়ে বলছে;ভাইজান আমার জন্য আপনার পরিচিত ড্রাইভারকে একটু বলবেন,এ যেন এক বিরাট আগ্রহ ভরা উৎসাহ ও উদ্দীপনা।

    চালকদের একসাথে ঐক্যবদ্ধ ভাবে পরিচালনা করতে আসন্ন নির্বাচন একটি গুরুত্তপুর্ন  নির্বাচন সিএনজি চালকদের জন্য।মৌলভীবাজার জেলা অটো টেম্পু,মিশুক ও সিএনজি সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-চট্টঃ২৩৫৯ এর শ্রীমঙ্গল উপজেলা শাখার আওতাধীন মৌলভীবাজার রোড শ্রমিক পরিচালনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন আগামী কাল ৮ মার্চ শুক্রবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা চলবে।

    শ্রমিক কমিটির বর্তমান দপ্তর সম্পাদক আব্দুল মুকিত সজীব সুত্রে জানা গেছে এবারের নির্বাচনে ৯ টি পদের বিপরীতে মোট ২৪ জন প্রার্থি প্রতিদ্বন্ধিতা করছে এর মধ্যে সভাপতি পদে ৩ জন,আজাদ মিয়া মার্কা আনারস (বর্তমান),সেলিম মিয়া মার্কা চেয়ার,আব্দুল লতিফ মার্কা ছাতি।

    সহ-সভাপতি পদে ২ জন,আব্দুল মজিদ মার্কা বাইসাইকেল, মোঃ গিয়াস মিয়া মার্কা বাস।

    সাধারন সম্পাদক পদে ২ জন,মোঃ জালাল মিয়া মার্কা মই, শ্রী পরিমল দেব মার্কা মোটরসাইকেল (বর্তমান)।

    সহ-সাধারণ সম্পাদক পদে ২ জন, মোঃ জুয়েল মিয়া মার্কা টেবিল ফ্যান, শ্রী বাদল দাস মার্কা আম।

    সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন, মোঃ জমশেদ মিয়া মার্কা ঘোড়া (বর্তমান),মোঃ নুর ইসলাম মার্কা হাতী,মোঃ জালাল মিয়া মার্কা ডাব।

    দপ্তর সম্পাদক পদে ৩ জন, আব্দুল মুকিত সজিব মার্কা মিনার (বর্তমান),মোঃ শাহিন মিয়া মার্কা মাছ, অরুন মল্লিক মার্কা কলসি।

    প্রচার সম্পাদক পদে ৩ জন, মোঃ দুদু মিয়া মার্কা মাইক, মোঃ আলী মার্কা কবুতর, মোঃ সেলিম মিয়া গোলাপ ফুল।

    অর্থ সম্পাদক পদে ৪ জন, মোঃ শাহিন মিয়া মার্কা ফুটবল, মোঃ শাজাহান মিয়া মার্কা রিক্সা, পরিতোষ দেব মার্কা তালাচাবি, মোঃ ফজর আলী মার্কা বটগাছ।

    কার্যকরি  সদস্য (মেম্বার) পদে ২ জন, মোঃ দুলাল মিয়া মার্কা সিএনজি,আব্দুল মজিদ মার্কা বালতি (বর্তমান)।

    দপ্তর সম্পাদক সজিব আরও জানান,উক্ত নির্বাচনী কার্যক্রমের সকল দায়িত্ব পালন করবেন-প্রধান নির্বাচন কমিশনার শ্রীমঙ্গল ব্যবসায়িক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন ও সহকারী নির্বাচন কমিশনার সাবেক ইউপি চেয়ারম্যান আফজল হক এবং অন্যান্য বছরের মত সার্বিক সহযোগিতা করবেন শ্রীমঙ্গল থানা প্রশাসন।