মৌলভীবাজার ভিজিএফ চাল বিতরণ উদ্বোধন

    0
    223

    আলী হোসেন রাজন,মৌলভীবাজার: বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পবিত্র ইদুল আযহা উদ্যাপন উপলক্ষে অতিদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।
    আজ ২৫ জুলাই শনিবার সকালে পৌর জনমিলকেন্দ্র মৌলভীবাজার পৌরসভার ব্যবস্থাপনায় পৌর মেয়র ফজলুর রহমানের সভাপত্বিতে ভিজিএফ চাল বিতরণ উদ্বোধন করেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক রেজাউল রহমান সুমন,পৌর কাউন্সিলর আসাদ হোসেন মক্কু।
    মৌলভীবাজার পৌরসভায় মোট ৪হাজার ৬শ ২১ পরিবারকে ১০কেজি করে ভিজিএফ চাল দেয়া হয়েছে,চলবে ২৭ জুলাই সোমবার পর্যন্ত।
    এসময় সংসদ সদস্য নেছার আহমদ বলেন সরকারের দেয়া ‘ভিজিএফ চাল বিতরণে যাতে কোন রকম অনিয়ম না হয় সে জন্য মেয়র ফজলুর রহমান সার্বক্ষণিকভাবে পর্যবেক্ষণ করছেন।
    মেয়র ফজলুর রহমান বলেন করোনার এই সংকটের সময়ে যথাসাধ্য নিরাপদ দূরত্ব বজায় রেখে প্রকৃত অতিদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হচ্ছে। প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল দেয়া হয়েছে। শৃঙ্খলা অনুযায়ী চাল বিতরণের লক্ষ্যে পুলিশ ও সেচ্ছাসেবীরা উপস্থিত ছিল। আইনশৃঙ্খলা বাহিনী, পৌরসভার সদস্য ও সেচ্ছাসেবীদের কঠোর পরিশ্রমের মাধ্যমে সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে চাল বিতরণ কার্যক্রম চলছে।