মৌলভীবাজার বিএনপির লীফলেট বিতরন

    0
    154

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১মার্চ,আলী হোসেন রাজন,মৌলভীবাজার প্রতিনিধি: বিএনপি’র চেয়ারপার্সন, দেশনেন্ত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের পক্ষে সহ-সভাপতি আলহাজ্ব এম.এ.মুকিতের নেতৃত্বে ১ মার্চ বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার পশ্চিম বাজার এলাকায় থেকে শুরু করে শহরের বিভিন্ন স্থানে লীফলেট বিতরন করা হয়।

    এসময় উপস্তিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আশিক মোশারফ, সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাউর রহমান, সদর থানা বিএনপির সভাপতি হেলু মিয়া, সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, পৌর বিএনপির সদস্য সচিব মনোয়ার আহমেদ রহমান, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মজনু, যুবদলের সিনিয়র নেতা শফিউল রহমান, জেলা শ্রমিক দলের নেতা আজিমুল হক সেলিম ও তুফায়েল আহমদ সহ অঙ্গ , ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ভিপি মিজানুর রহমানের নেতৃতে শহরের বিভিন্ন স্থানে লীফলেট বিতরন করা হয়।

    মৌলভীবাজার শহরের চৌমুহনা থেকে শুরু করে সমশের নগর রোড শাহ মোস্তফা কলেজ এলাকায় এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য, মোশারফ হোসেন বাদশা, জেলা তাঁতী দলের আহবায়ক আব্দুর রকিব সাবু, জেলা যুবদলের সাবেক সভাপতি আনকার আলী সুলেমান, জেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক শামিম আহমদ, জেলা বিএনপি নেতা সামছুল হক সামা, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক স্বাগত কিশোর দাশ চৌধুরী সহ সকল অংগসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

    একই দাবীতে মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি , সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন এর নেতৃত্বে লীফলেট বিতরন করা হয় । জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম নোমানসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সাখে ছিলেন ।