মৌলভীবাজার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত

    0
    218

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮মার্চ,আলী হোসেন রাজন ,মৌলভীবাজার: বঙ্গবন্ধুর জম্ম দিন বাংলাদেশের খুশির দিন এই প্রতিবাদ্যের মধ্য দিয়ে মৌলভীবাজারে পালিত হয়েছে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস।

    এ উপলক্ষে দিন ব্যাপি নানা কর্মসূচির আযোজন করা হয়। আজ শুক্রবার সকাল ৮টা ৩০মিনিটে জেলা প্রশাসন এর আয়োজনে মৌলভীবাজার শহিদ মিনার প্রাঙ্গনে জাতির জনকের প্রতিকৃতিতে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,আওয়ামীলীগ,মুক্তি যোদ্ধা,জেলা পরিষদ,মৌলভীবাজার পৌরসভা,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ ,স্কুল,কলেজ সহ সর্বস্থরের মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

    পরে শহিদ মিনার থেকে একটি  আনন্দ শোভা যাত্রা নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে শেষ হয় ।

    সেখানে বঙ্গবন্ধুর ৯৮তম জম্মদিনের কেক কেটে আলোচনা সভা অনুষ্টিত হয়।  মো জসিম আহমদ এর পরিচালনায়  ও অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান,জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাহ্ জালাল,মৌলভীবাজার পৌর মেয়র মো: ফজলুর রহমান,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ,সাবেক মহিলা এমপি হোসনে আরা ওয়াহিদ।

    আলোচনা সভা শেষে শিশু একাডেমির আয়োজনে সাংকৃতিক অনুষ্টান ও শিশুদের মধ্যে বিভিন্ন প্রতিযোগীতার পুরুস্কার প্রধান করা হয়।