মৌলভীবাজার প্রেসক্লাবে সভাপতি মাহবুব,সম্পাদক কুটি

    0
    202

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১মার্চ,আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃমৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ ৩১ মার্চ শনিবার দুপুর ২টা থেকে শহরের কোর্ট রোডস্থ প্রেসক্লাব ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার আব্দুল হামিদ মাহবুব ও সম্পাদক নির্বাচিত হয়েছেন দেশ টিভির জেলা প্রতিনিধি সালেহ এলাহী কুটি।

    সকাল ১০টা থেকে প্রেসক্লাবে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এরপর শুরু হয় ভোট গ্রহণ। বিকেল ৪টার দিকে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার অ্যাড. আব্দুল মছব্বির। নির্বাচনে মোট ৩১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।

    নির্বাচনে সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এটিএন বাংলার সৈয়দ মহসিন পারভেজ, বাংলাভিশনের সৈয়দ হুমায়েদ আলী শাহিন, যুগ্ম সম্পাদক পদে শেখ সিরাজুল ইসলাম, নজরুল ইসলাম মুহিব, কোষাধ্যক্ষ পদে ডিবিসি নিউজের পান্না দত্ত।

    এর আগে বিনা প্রতিদ্বন্দ্বীতায় প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচিত হন সাপ্তাহিক পূর্বদিক সম্পাদক মুজাহিদ আহমদ, দপ্তর সম্পাদক পার্থ সারথী পাল ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মাহবুবুর রহমান রাহেল, সদস্য পদে মো.আজাদুর রহমান, বকশী মিছবাহুর রহমান, দেওয়ান মুক্তাদির গাজী ,শ.ই সরকার জবলু, আহমদ আফরোজ।