মৌলভীবাজার প্রচারলীগ ফেইসবুক নিয়ে আলোচনার ঝড়

    0
    259

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,মার্চ,আলী হোসেন রাজন,স্টাফ রিপোর্টারঃ  বর্তমান সময়ে পৃথিবী আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম বা সোস্যাল মিডিয়া। এ রকম আরো অনেক রয়েছে যেমন টুইটার,মাইস্পেস,গুগল প্লাস,ইন্সটাগ্রাম,ইউ টিউব ইত্যাদি। ফেইসবুক ও টুইটারের মতো তথ্য যোগাযোগের এসব প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন  তথ্য প্রচার হয়ে থাকে খুব বেশি ।

    যেমন মৌলভীবাজার প্রচার লীগের একটি ফেস্টুন শহরের একটি এলাকায় লাগানো হয়েছে। সেই ফেস্টুনে বঙ্গবন্ধুর ছবি দেয়া হয়েছে । সেখানে বাংলাদেশে আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি না দেওয়া ফেইসবুকের মাধ্যমে আলোচনার ঝড় উঠেছে। ফেইসবুক ঘাটিয়ে দেখা যায় প্রায় ২০ হাজারেরও বেশি মানুষ এই ফেস্টুন নিয়ে বিভিন্ন ভাবে বিভিন্ন মন্তব্য করেছেন ।কেউ ভাল আবার কেউ ঘুড়িয়ে মন্তব্য করেন,তবে ভাল মন্তব্যের পাল্লাটা একটু বেশি।

    এই ফেস্টুন বিষয়ে মৌলভীবাজার প্রচার লীগের সভাপতি সাঈদ আহমদ রাজা ও সাধারন সম্পাদক মোঃ ওবায়দুল হক সোহান জানান, আমাদের বক্তব্য হচ্ছে ফেস্টুনটা একটু ভাল ভাবে দেখলে দেখতে পারবেন সেখানে লেখা আছে যে ভাষণ এখনও প্রতিধ্বনিত হয়, এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম,এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম।এই কথা গুলো কার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের, এটা কোন সাধারণ মানুষের কথা নয়।

    এখানে আরো লেখা আছে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস,মুক্তির সুরে বেজে উঠুক,বাংলার স্বাধীন প্রাণে, আমরা শুধু ২৬ মার্চ এর বঙ্গবন্ধুর কিছু কথা তুলেছি। প্রধানমন্ত্রীর ছবি না দিয়ে উনার পিতা জাতির পিতার ছবি দিয়েছি । আমরা মৌলভীবাজারের প্রচারলীগ মনে করছি “মার্চ মাসে বঙ্গবন্ধুর সাথে কারো তুলনা হয়না।”