মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভা অনুষ্ঠিত

    0
    286

    মকবুল হোসেন মৌলভীবাজার থেকে ফিরেঃ  জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার উদ্দেশে বর্বরচিত গ্রেনেড হামলায় শাহাদাতবরণকারী সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল আজ শুক্রবার বিকাল ৩ টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

    এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলহাজ্ব নজমুল হক। আলোচনা সভায় অংশগ্রহণ করেন দলের জেলা নেতৃবৃন্দ। বক্তারা এ সময় গ্রেনেড হামলায় ২১ আগস্ট ২০০৪ সালে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার নীলনকশা বাস্তবায়নে বর্বরোচিত ও নারকীয় হত্যাযজ্ঞ এবং গ্রেনেড হামলার তীব্র নিন্দা জানান। নেতা কর্মীর উদ্যেশে বক্তারা বলেন শোককে শক্তিতে রূপান্তরিত করে নীতি এবং আদর্শের সমন্বয়ে আগামীতে আমাদেরকে স্বাধীনতা বিরোধী সকল অপ-শক্তির মোকাবেলায় আরো শক্তিশালী হয়ে একসাথে এগিয়ে যাওয়ার শপথ করতে হবে।

    হামলায় নিহত সকল শহীদদের উদ্যেশে দোয়া মাহফিলে দেশ ও জাতির কল্যাণের জন্য মোনাজাত করা হয়।

    অনুষ্ঠানটি জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি,মৌলভীবাজার-রাজনগর আসনের সাংসদ,আলহাজ্ব নেছার আহমেদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক,বাবু সুব্রত পুরকায়স্থ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ-সম্পাদক ফজলুর রহমান।
    এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের মৌলভীবাজার জেলার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।