মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যানকে কার্যালয়ে অভ্যর্থনা

    0
    211

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জানুয়ারী,আলী হোসেন রাজনঃ মৌলভীবাজার জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান জেলা পরিষদ কার্যালয়ে প্রথম আগমন উপলক্ষে কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে অভ্যর্থনা দেওয়া হয়েছে। এতে জেলার বিভিন্ন শ্রণী পেশার মানুষ যোগ দেন।

    আজ সকাল সাড়ে এগারোটায় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান স্থানীয় স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পন করে শহীদদের শ্রদ্ধা জানান। এ সময় জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নেছার আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যানবৃন্দ,পৌর মেয়রবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিরা সঙ্গে ছিলেন। পরে জেলা পরিষদের কার্যালয়ে যান তিনি। জেলা পরিষদ প্রাঙ্গনে নব নির্বাচিত চেয়ারম্যান আজিজুর রহমানকে প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরীসহ সকলকর্মকর্তা- কর্মচারীরা ফুল দিয়ে শুভেচছা জানান । পরে নির্বাচিত চেয়ারম্যান হিসেবে প্রথম জেলা পরিষদে আগমন উপলক্ষে জেলার বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি,রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভচছা জানান সবাই।

    এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুখী সমৃদ্ধশালী দেশ গঠনে কাজ করবেন। সেই সাথে সমন্বিত উন্নয়ন ও পর্যটন জেলা গড়ার লক্ষে পরিষদের সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রতিশ্রুতিও দেন তিনি।