মৌলভীবাজার জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন

    0
    505

    “সভাপতি আমিরুল হোসেন চৌধুরী,সম্পাদক মাহবুব আলমসহ ২৭ সদস্যের নাম ঘোষনা”

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬এপ্রিল,আলী হোসেন রাজন,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার আগামী ১বছরের মেয়াদে জেলা ছাত্রলীগের নতুন কমিটি কেন্দ্র থেকে অনুমোদন দেয়া হয়েছে। সোমবার ২৩ এপ্রিল মৌলভীবাজার জেলায় দিনব্যাপি সম্মেলন শেষে রাতে কেন্দ্র থেকে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সাক্ষরে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে আমিরুল হোসেন চৌধুরীকে সভাপতি ও মাহবুব আলমকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্যের নাম ঘোষনা করা হয়।
    কমিটিতে সহ-সভাপতি হয়েছেন শেখ সামাদ আহমদ, আখতার উদ্দিন, হাসান আহমেদ তারেক, মো. তানভীর আহমেদ শিপু, মাজহারুল ইসলাম রাব্বী, ফয়সল মনসুর, অমিত রায়, সাইদুর রহমান মনি, জাকির হোসেন পান্না, সিদ্দিকুর রহমান ফজলে নুর, হুমায়ুন রশীদ রাজী, শেখ মো. মোর্শেদ জাহান মাসুম ও সুমন আহমেদ।
    যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন জাকির হোসেন সুজল, মেহের হোসাইন জাকির, টিকলু চন্দ্র কর ও আব্দুল্লাহ আল শাম্মু। সাংগঠনিক সম্পাদক, মো. রাসেল আহমেদ, তানভীর চৌধুরী রবিন, আব্দুর রউফ, সাকিবুল হাসান রাজীব ও তুষার মোনায়েম। এছাড়াও প্রচারসম্পাদক মো. বেলাল হোসেন, এবং উপ-প্রচার সম্পাদক হয়েছেন মেহেদী হাসান কবির ও রিফাত আহমদ।
    উল্লেখ্য, দীর্ঘ ২০ বছর পর ২৩ এপ্রিল সোমবার মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে দিনব্যাপি অনুষ্ঠিত হয় জেলা ছাত্রলীগের সম্মেলন। সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাঠ প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।সম্মেলন শেষে রাতে কেন্দ্র থেকে নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়।