মৌলভীবাজার জেলা ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
421
মৌলভীবাজার জেলা ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার জেলা ছাত্রদলের আয়োজনে ছাত্র সমাবেশে ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে।
৮ জানুয়ারি শনিবার দুপুর ১টায় পৌরসভার মেয়র চত্তর থেকে জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়ার সভাপতিত্বে ছাত্র সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি এম এ মুকিত, যুগ্ন সম্পাদক আব্দুর রকিব সাবু,সহ সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান, মুহিতুর রহমান হেলাল,পৌর বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মজনু,জেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক গাজী মারুফ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাবেক কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি ও সাবেক যুগ্ন আহবায়ক সেলিম মোহাম্মদ সালাহউদ্দিন, মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও সাবেক যুগ্ন আহবায়ক এ এম নিশাত,পৌর বিএনপির সদস্য সচিব ও জেলা বিএনপির অর্থ সম্পাদক মনোয়ার রহমান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর আনিসুজ্জামান বায়েছ।


বক্তারা বলেন ১৯৭৯ সালের ১ জানুয়ারি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান শিক্ষা, ঐক্য ও প্রগতি- এ তিন মূলনীতিকে ধারণ করে ছাত্রদল গঠন করেন।দশকে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর ছাত্র সংসদে ছাত্রদলের উল্লেখযোগ্য অবস্থান ছিল। নব্বইয়ে স্বৈরাচারবিরোধী আন্দোলন কিংবা এর পরবর্তী সময়ে বিভিন্ন আন্দোলন-সংগগ্রামেও সামনের সারিতে ছিলো ছাত্রদল। নতুন বছরে নতুন উদ্যমে দলের আন্দোলন-সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দেবে ছাত্রদল সংগঠন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক জুনেদ আহমেদ, জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান জেলা ছাত্রদলের সহ সভাপতি রিপন মিয়া, ইসরাক আহমদ রাহিন,শেখ সাহেদ মিয়া, রাকিব আহমদ, জাকির হোসেন অপু,সাইফুর রহমান সিপু,রেজাউল আলম ভূইয়া খোকন,মাজহারুল ইসলাম রকি, মোবারক হোসেন লুপ্পা,যুগ্ন সাধারণ সম্পাদক সোহাগ আহমদ, জাহেদ আহমদ,আরাফাত খান মইনুল,পৌর ছাত্রদলের আহবায়ক মো:- আজগর আলী, পাপন রহমান ,শেখ মোঃ ইমন, তাজুদ চৌধুরী, কাওসার আহমেদ সাজু,জেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক মারজান আহমদ,জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক সাইফুর রহমান রাব্বি,কাওছার আহমদ বাপ্পু,,সহ সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক আলামিন হোসেন,দপ্তর সম্পাদক রুমেল আহমদ মাছুম,ক্রীড়া সম্পাদক মোঃ নাবিদুর রহমান, স্কুল বিষয়ক সম্পাদক রাব্বি খান,সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব কামরুল হাসান,কলেজ ছাত্রদলের যুগ্ন আহবায়ক মোঃ মখলিছ মিয়া,যুগ্ন আহবায়ক তোষার রহমান, পারভেজ আহমদ, জুনেদ আহমদ ,সাব্বির আহমদ।