মৌলভীবাজার কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা ও বৃত্তি প্রদান

    0
    466

    আলী হোসেন রাজন: অন্বেষা আয়োজিত মৌলভীবাজার এর কৃতি শিক্ষার্থী (এস এস সি ও এইচ এস সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত) সম্বর্ধনা ও দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তি প্রদান এর ১২ তম অনুষ্ঠান অনুষ্টিত হয়।
    ২৫ আগষ্ট শনিবার দুপুর ১২টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে রাজনগর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক রজত গোস্বামীর পরিচালনায় ও অন্বেষার সিনিয়র সহ সভাপতি সৈয়দ মোশাহিদ আলী চুনুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জামান আহমদ । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো তোফায়েল ইসলাম, সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ফজলুল আলী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেট এর পরীক্ষা নিয়ন্ত্রক মো কবীর আহমদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ড জায়েদা ইসলাম পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের উপ ব্যাবস্থাপনা পরিচালক ড জসীম উদ্দীন ।
    অনুষ্টানে জেলার ৭টি উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের ২০১৮ সালের এস এস সি ও এইচ এস সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী এস এস সি ৭০১ জন, এইচ এস সি ১১৪ জনকে সম্বর্ধনা ও দরীদ্র ছাত্র বৃত্তিপ্রাপ্ত ১৬ জনকে ৩ হাজার নগদ টাকা প্রতি জনকে দেয়া হয়। শিক্ষার্থীদের ছবি সহ অন্বেষা নামে ১২তম রঙিন ম্যাগাজিন বই এর মোড়ক উন্মোচন করা হয়।