মৌলভীবাজারে ২০বছর পর জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্টিত

    0
    422

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩এপ্রিল,বিক্রমজিত বর্ধনঃ    ব্যাপক উৎসাহ উদ্দীপনায় দীর্ঘ ২০ বছর পর আজ মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলার কয়েক হাজার ছাত্রলীগ নেতা কর্মিদের আগমনে সম্মেলন স্থল ছাত্র সমাবেশে পরিণত হয়।

    আজ দুপুর দেড়টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন, জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান রনির সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বস্ত্র ও পাঠ প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক সাইফুর রহমান রনির স ালনায় বিশেষ অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য বেগম সায়রা মহসিন ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। দীর্ঘ দিন পর সম্মেলন হওয়ায় পদ প্রত্যাশী নেতা কর্মি সহ তৃনমূলের নেতা কর্মিদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ছিলো।

    সম্মেলনে প্রধান অতিথি বস্ত্র ও পাঠ প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন বাংলাদেশের ইতিহাস ও মুক্তিযুদ্ধের ইতিহাস ছাত্রলীগের ইতিহাস। ছাত্রলীগকে বাদ দিয়ে বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের ইতিহাস লিখা যাবে না। এ সময় তিনি আরো বলেন আওয়ামীলীগ ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন হয়। ছাত্রলীগের নেতা কর্মিরা মুক্তিযুদ্ধে যে ভাবে জীবন বাজি রেখে দেশ স্বাধীন করে ছিলো। সেই ভাবে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগের নেতাকর্মিদের নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান মন্ত্রী।