মৌলভীবাজারে স্মার্ট কার্ড বিতরণ শুরু,চলবে ২০ আগস্ট

    0
    235

    মৌলভীবাজার প্রতিনিধিঃ বৃহস্পতিবার ৯ আগষ্ট সকালে সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ফরহাদ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আইনজিবী সমিতির সভাপতি এডভোকেট রমা কান্ত দাশ প্রমুখ।
    উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র ফয়সল আহমদ, মহিলা কাউন্সিলর শ্যামলী পুরকায়স্থ, প্রেসক্লাব সহ-সভাপতি সৈয়দ হুমায়েদ আলী শাহিন, এডভোকেট রাধাপদ দেব সজল, ব্যবসায়ী সুমন আহমদ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবুল হোসেনসহ পৌরসভার বিশিষ্ট নাগরিকবৃন্দ।

    এসময় পৌরসভার বিশিষ্ট নাগরিকদের মাঝে স্মার্ট কার্ড । পৌরসভার ৯ নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ চলবে আগামী ২০ আগষ্ট পর্যন্ত।
    উদ্বোধনী দিনে স্মার্ট কার্ড বিতরণ করা হয় পৌরসভার ১নং ওয়ার্ডের শমসেরনগর রোড, সৈয়ারপুর ও বর্ষিজোড়া শমসেরনগর রোডের (উত্তর) বাসিন্দাদের মাঝে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত স্মার্ট কার্ড বিতরণের কার্যক্রম পরিচালিত হবে।

    নির্বাচন কর্মকর্তা জানান, কোন নাগরিক যদি নির্দিষ্ট সময়ের মধ্যে স্মার্ট কার্ড নিতে না পারেন তাহলে পরবর্তীতে নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে কার্ড সংগ্রহ করতে পারবেন।