মৌলভীবাজারে স্বাধীন মেধাবৃত্তির পুরষ্কার বিতরণী

    0
    216


    মৌলভীবাজার থেকে সাইফুর রহমান চৌধুরী: স্বাধীন সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ সাইফুল শিপু এবং সিরাজুল ইসলাম চৌধুরী (মাহমুদ) এর সার্বিক সহযোগীতায় স্বাধীন সামাজিক সংগঠনের উদ্দ্যোগে আয়োজিত হয় ”স্বাধীন মেধাবৃত্তি ২০১৮” এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।

    গত ০৩ ডিসেম্বর ২০১৮ইং মৌলভীবাজার জেলার কনকপুর, কামালপুর ও আমতৈল এই তিনটি ইউনিয়নে প্রায় ৩৪ টি প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের নিয়ে ভাদগাঁও তাহেরুন্নেছা উচ্চ বিদ্যালয়ে মেধাবৃত্তি পরিক্ষা অনুষ্টিত হয়। আজ ১১ ডিসেম্বর ২০১৮ইং মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের বাংলাবাজার, আব্দায় এই মেধাবৃত্তি পরিক্ষার ফলাফল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্টিত হয়।

    উক্ত পরিক্ষায় ১ম স্থান অধিকার করে বাসুদেবশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র তনময় দে।
    ২য় স্থান অধিকার করে রোজ বার্ড কেজি স্কুলের ছাত্রী জয়ীতা দত্ত যাত্রী। ৩য় স্থান অধিকার করে আমতৈল বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র বিশাল দেব নাথ দ্বীপ।

    অতিথিরা সেরা ১০ জনের মধ্যে শিক্ষা উপকরন ও নগদ অর্থ বিতরণ করেন। এই অনুষ্ঠানে বক্তব্য প্রধান করেন স্বাধীন সামাজিক সংগঠনের সভাপতি ফররুখ আহমদ, স্বাধীন সামাজিক সংগঠনের আই.পি.পি নাবিদ চৌধুরী, প্রধান অতিথি জেলা পািষদ সদস্য মামুনুর রশিদ চৌধুরী, এছাড়াও বক্তব্য দেন জেলা পরিষদ সদস্য সৈয়দা জেরিন আক্তার, কনকপুর ইউ.পি চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরী, বিশিষ্ট লেখক ও ব্যাংকার এডভোকেট আবু তাহের, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, ভাদগাঁও তাহেরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আব্দুল্লাহ্ আল মামুন, শাহ্ মোস্তফা রক্তসেবা’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাইফুর রহমান চৌধুরী সহ আরও এলাকার অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ।