মৌলভীবাজারে স্কুল ব্যাংকিং বিষয়ে র‌্যালী ও আলোচনা সভা

    0
    187

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১জানুয়ারী,আলী হোসেন রাজন .মৌলভীবাজারঃ স্কুল শিক্ষর্থীদের ব্যাংক হিসাব খোলতে উৎসাহ দিতে এবং স য়ী করে তুলতে স্কুল ব্যাংকিং ২০১৭ উপলক্ষে মৌলভীবাজারে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    শিক্ষা প্রতিষ্টান ভিত্তিক আর্থিক শিক্ষা কর্মসূচি স্কুল ব্যাংকিং এই শ্লোগান নিয়ে জেলার সকল তফসিলী ব্যাংকের উদ্যোগে আজ দুপুরে মৌলভীবাজার প্রেস ক্লাব প্রাঙ্গন থেকে বর্ণাঢ়্য র‌্যালি বের হয়। এতে শহরের বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, অভিবাবক এবং ব্যাংক কর্মকর্তারা অংশ গ্রহন করেন। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। পরে সেখানে ব্যাংকার এ এস এম শামীম চৌধুরীর সভাপতিতে আলোচনা সভা হয়।

    এতে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক সিলেট শাখার উপমহাব্যবস্থাপক মো: আব্দুল হাছিব, সোনালী ব্যাংক মৌলভীবাজার শাখার ডিজিএম আব্দুল রউফ তালুকদার, মৌলভীবাজার ব্যাংক অফিসার্স এসোসিয়েশন সভাপতি মো: আবু তাহের।

    এ সময় বক্তারা বলেন শিক্ষার্থীদের জন্য ব্যাংক হিসাব খুলতে অন্য হিসাবের মত কোন খরচ লাগবে না। আর শিক্ষার্থীকে ব্যাংক হিসাব পরিচালনায় অভ্যস্থ করবে। এছাড়া স য়ী ও স্বাবলম্বী করবে শিক্ষার্থীদের। তাই বর্তমান সময় উপযোগী বাংলাদেশ ব্যাংকের এই সুযোগকে কাজে লাগাতে অভিভাবক ও শিক্ষার্থীদের আহবান জানান বক্তারা।