মৌলভীবাজারে সাংবাদিক মকিস মনসুরের পিতার মৃত্যুতে

    0
    253

    মাগফেরাত কামনায় মিলাদ ও শিরনী অনুষ্ঠিত 

    যুক্তরাজ্য আওয়ামীলীগের অন্যতম সদস্য, ইউকে ওয়েলস যুবলীগের সাবেক সভাপতি ওয়েলস আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা বৃটেনের বিশিষ্ট কমিউনিটি লিডার সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর.ও ইউকে ওয়েলস ছাত্রলীগের সভাপতি বদরুল হক মনসুর এবং মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি ফয়সল মনসুর এর  পিতা মৌলভীবাজার জেলা সদরের কচুয়া গ্রামের অন্যতম মুরব্বী একাটুনা বাজার ব্যাবসায়ী সমিতির সাবেক চেয়ারম্যান. একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন অব মৌলভীবাজারের উপদেষ্টা  আওয়ামীলীগের একজন নিবেদিত প্রাণ ব্যাক্তি বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যাক্তিত্ত ও বিচারক আলহাজ্ব গুলজার হোসেন লন মিয়া সাহেবের রুহের মাগফেরাতের উছিলায় গত  ১৮ নভেম্বর মৌলভীবাজার কচুয়া গ্রামে নিজ বাড়ীতে মিলাদ মাহফিল ও শিরনীর আয়োজন করা হয়েছে।
    মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ অধ্যক্ষ শেখ মোহাম্মদ আব্দুল করিম সিরাজ নগরী (মাঃ)। মিলাদ মাহফিল ও শিরনীতে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি. জেলা পরিষদের চেয়ারম্যান মৌলভীবাজার  জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান  মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ ও সাধারন সম্পাদক মিসবাউর রহমান. জাতীয় পরিষদের সদস্য মোহাম্মদ ফিরুজ. সহ সভাপতি আকিল আহমদ মৌলভীবাজার পৌরসভার মেয়র যুগ্ম সাধারন সম্পাদক  ফজলুর রহমান  মৌলভীবাজার চেম্বারের সভাপতি যুগ্ম সাধারন সম্পাদক কামাল হোসেন. যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ নওশের আলি খোকন   সাংগঠনিক সম্পাদক রাধা পদ দেব সজল এডভোকেট. যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ সভাপতি এম এ রহিম সিআইপি. মৌলভীবাজার জেলা বিএনপির সেক্রেটারি উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান. ভাইস চেয়ারম্যান আলাউর রহমান টিপু. মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি আলহাজ্ব আনকার আহমদ. একাটুনা  ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান.কাডিফ মসজিদেে খতীব হাফিজ মাওলানা আলহাজ বদরুল হক. বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি জাস্টিস আবু সাইদ চৌধুরীর মেয়ে এক সি এল এর পরিচালক শিরীন হাসান ও  ব্রাক ইউনিভার্সিটির পরিচালক ব্যারিস্টার মনজুর হাসান ওবিই।
    প্রেসক্লাব মৌলভীবাজার এর সেক্রেটারী সালেহ এলাহি কুটি,জেলা শ্রমিকলীগের সভাপতি সৈয়দ মফসিল আলি.জেলা কৃষকলীগের সভাপতি জমসেদ হোসেন.মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের সভাপতি নাহিদ আহমদ ও  সাধারন সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন. মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী ও সেক্রেটারী আলিম উদ্দিন হালিম. মৌলভীবাজার জেলা আওয়ামী যুব লীগের মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলাম চৌধুরী ও সাধারন সম্পাদক মাহবুব আলম ও নেতৃবৃন্দ সহ জেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিক এবং এলাকার বিশিষ্ট জন নিয়ে  প্রায় ৪ হাজার  লোক  উপস্থিত ছিলেন। এদিকে মিলাদের পূবে এক আলোচনায়  বৃটেনের কমিউনিটি লিডার ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর  নামজে জানাজা ও শিরনীতে যারা শরীক হয়েছেন  এবং  দেশে বিদেশের বিভিন্ন সংগঠন ও বিভিন্ন মহলের পক্ষ থেকে ও  উনার বাবার  মৃত্যুতে দোয়া ও  শোক এবং সমবেদনা জ্ঞাপন করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।প্রেস বার্তা