মৌলভীবাজারে সাংবাদিকদের বিরুদ্ধে মামলার তীব্র প্রতিবাদ

    0
    378

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫জুলাইঃ মৌলভীবাজার জেলার স্বনামধন্য সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক,বিশিষ্ট সিনিয়র সাংবাদিক এস এম উমেদ আলীসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের তীব্র  প্রতিবাদ ও  নিন্দাসহ দায়েরককৃত সকল মামলা অনতিবিলম্বে প্রত্যাহার করার জোর দাবী জানিয়েছেন শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি,আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম অনলাইন পোর্টালের প্রধান সম্পাদক। সম্পাদক আনিছুল ইসলাম আশরাফী এক লিখিত বার্তায় বলেন সাংবাদিকরা জাতির বিবেক। তাদের কাছে সমাজের সর্ব স্তরের লোকজন তাদের ব্যাথা বেদনা জুলুমের বিরুদ্ধে কথা  বলার আকুতি নিয়ে আসে।

    তখন একজন সাংবাদিক নিজের,পরিবারের,ব্যবসা-বাণিজ্যের হাল ছেড়ে নির্যাতিতদের পাশে অক্লান্ত পরিশ্রম দেয়।জালেমদের জুলুনের বর্ননা জাতির কাছে তুলে ধরেন একজন সাংবাদিক শুধুমাত্র মজলুম যেন তার প্রাপ্য অধিকার পেতে পারে।

    সেখানে যদি সাংবাদিকদের মামলার ঘানী টানতে হয় তাহলে ভবিষ্যতে ন্যায় প্রকাশের দ্বার রুদ্ধ হয়ে পড়বে এতে কোন সন্দেহ নেই।তাছাড়া সাংবাদিক অঙ্গনকে কোন প্রকার আন্দোলনে ঠেলে দেওয়াও সু বিবেচকের কাজ হবে না বলে আমি মনে করি।

    তাই আমরা উপযুক্ত কর্তৃপক্ষের প্রতি অনুরোধ করবো দ্রুত এই হিংসাত্মক মামলা প্রত্যাহার করে উক্ত সাংবাদিকদের সমাজ ও রাষ্ট্রের কল্যানে কাজ করার সুযোগ দিন এবং মামলাবাজদের প্রতিহত করুন।

    তীব্র  প্রতিবাদে একাত্মতা প্রকাশ করেন আমার সিলেট পরিবারের সহকারী সম্পাদক মণ্ডলীসহ এনিমেটরস বাংলা মিডিয়া গ্রুপ ও  শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের  প্রমুখ নেতৃবৃন্দ।