মৌলভীবাজারে শ্রেষ্ঠ থানা ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী

0
167

নিজস্ব প্রতিনিধি,আমার সিলেট রিপোর্টঃ জেলার শ্রেষ্ঠ থানা ও জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী, অফিসার ইনচার্জ, মৌলভীবাজার সদর মডেল থানা।
পুলিশ হেডকোয়ার্টার্স এর নির্দেশনা মোতাবেক মানদন্ডের বিচারে (ফেব্রুয়ারী-২০২৩) মাসে মৌলভীবাজার সদর মডেল থানা জেলার শ্রেষ্ঠ থানা এবং জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী নির্বাচিত হয়েছেন। থানার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার, মামলার রহস্য উদঘাটনসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় এবং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় মঙ্গলবার (৭ মার্চ ২০২৩) তারিখে মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় পুলিশ সুপার, মোহাম্মদ জাকারিয়া মহোদয় এই পুরষ্কার প্রদান করেন।
এই সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ), সকল থানার অফিসার ইনচার্জ, ডিআইও-(১), ডিএসবি মৌলভীবাজার, অফিসার ইনচার্জ ডিবি, টিআই (প্রশাসন), সদর ট্রাফিক, মৌলভীবাজার ও অন্যান্য কর্মকর্তাগণ।
এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার ওসি হারুন-অর-রশিদ অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন-সদর মডেল থানার কর্মকর্তা ও কর্মচারীদের এ অবদান যা এখাকার সকল অদিবাসীদের সহযোগিতার কারণেই সম্ভব হয়েছে।এ প্রাপ্তি তাদের সকলের।আমি সবার কাছে কৃতজ্ঞ,ভবিষ্যতে সবার সহযোগিতা আরও বেশি বেশি কামনা করছি।