মৌলভীবাজারে মেম্বারকে মারধর করে মটর সাইকেল ছিনতাই

    0
    419

    মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টেংরা বাজার ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের  মেম্বার ইলিয়াছুর রহমান রমজানকেকে বা কারা মারধর করে তার  পালসার ব্লু মটর সাইকেল মৌলভীবাজার – ল ১১.১৩.৪৮ নিয়ে যায়।

    ৪ জুলাই মঙ্গলবার রাত ৯টা ১৫ মিনিটের  দিকে ৭ নং হরিপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মতালিব মিয়ার বাড়ির সামনে এ ঘটনা ঘটে, এসময় ইলিয়াছুর রহমান রমজান বলেন বাজার থেকে মতালিব মিয়ার বাড়ি আধা কিলোমিটার, আমাকে মতালিব মিয়া কাকুতি মিনতি করে বলে তার বাড়িতে নিয়ে পৌছে দেয়ার জন্য।

    আমি মতলিব মিয়াকে আমার মটর সাইকেলে করে  তার বাড়ির সামনে নিয়ে আসি, মটর সাইকেলে থাকা অবস্থায় মতালিব মিয়া তার হাতের টর্চ লাইট   জ্বালিয়ে  নারাচারা করে তাদেরকে ইশারা দিচ্ছে, মতালিব মিয়ার বাড়ির সামনে আসার সাথে সাথে কে বা কারা আমাকে মারধর করে। দা দিয়ে কুপ মারার আগে আমি ধান খেত দিয়ে দৌড় দেই তখন  হামলাকারীরা আমার  পালসার মটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

    এসময মতালিব মিয়া কে আমি খুজে পাচ্ছিনা  আশ পাশ থেকে আমার এলাকার মানুষ ছুটে আসলে মতালিব মিয়াকে উনার বাড়ি থেকে আনি। আমার দৃড় বিশ্বাস এই কাজটা মতালিব মিয়া করিয়েছে। টেংরা বাজার ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান  মো: টিপু খাঁন  জানান  ৬নং ওয়ার্ডের মেম্বার  ইলিয়াছুর রহমান রমজানকে মারধরের খবর আমি জানি না । মেম্বার আমাকে জানালে আমি তার ব্যবস্থা নিব।

    এদিকে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে রাজনগর থানায় একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন মেম্বার ইলিয়াছুর রহমান রমজান ।