মৌলভীবাজারে মনু থিয়েটারের নাট্যোৎসব উদ্বোধন স্থগিত

    0
    270
    আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ   উদ্বোধনী মঞ্চ প্রস্তুত ছিল, গানের দল-নাচের দল প্রস্তুত ছিল। প্রস্তুত ছিল উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা পর্ব। অতিথিরা এসেছিলেন। তৈরী ছিল নাটকের সেট, শিল্পীরা ছিলেন প্রস্তুত। কিন্তু হঠাৎ একটি দূরর্ঘটনায় মৌলভীবাজার নেমে এসে শোকের ছায়া, তাই এক মিনিট নিরবতা পালন করে মনু থিয়েটার আয়োজিত ২য় মনু-বরাক আন্তর্জাতিক নাট্যোৎসব-২০২০ উদ্বোধনী অনুষ্ঠান ও প্রথম দিনের নাটক স্থগিত করা হয়।
    মনু থিয়েটারের  কয়ছর আহমদ জানান আমাদের প্রাণের শহর মৌলভীবাজার, এই শহরে এত বড় একটা দূরর্ঘটনা আমরা কখনো মেনে নিতে পারছিনা, আমাদের অনুষ্টানের   উদ্বোধনীর সকল প্রস্তুতি ছিল, কিন্তু মৌলভীবাজার শহরে ভয়াবহ অগ্নিকান্ডে ঘটনাস্থলেই ৫জন পুড়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ জন। এই মনান্তিক ঘটনায় জেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে।  তাই নিহত  পরিবারের প্রতি গভীর শোকাহত ও সমবেদনা জানিয়ে আমাদের নাট্যোৎসবের উদ্বোধনী অনুষ্টান স্থগিত করা হয়েছে। ২৯ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত নাটক মঞ্চায়ন হবে।
    মনু থিয়েটারের সভাপতি সোহেল আহমদ জানান আমরা শোকাহত। আজ  ২৮ তারিখ থেকে মনু থিয়েটারের আয়োজনে নাট্যোৎসব উদ্বোধনের কথা ছিলো।কিন্তু আজ এত বড় একটি দূর্ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত।
    তাই মনু থিয়েটার পরিবার আজকের আয়োজন স্থগিত করেছি। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।