মৌলভীবাজারে বি-বাড়িয়ায় আহলে সুন্নাত সমর্থকদের উপর হামলার প্রতিবাদ

0
533
মৌলভীবাজারে বি-বাড়িয়ায় আহলে সুন্নাত সমর্থকদের উপর হামলার প্রতিবাদ

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের বাৎসরিক সাধারণ সভায় বি-বাড়িয়ার ভাদুঘরসহ বিভিন্ন স্থানে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের সমর্থকদের ওপর নির্বিচারে হামলা ও মামলার প্রতিবাদ জানিয়ে শনিবার ৪ ডিসেম্বর দুপুরে নিন্দা প্রস্তাব গৃহীত ও সংগঠনের বাৎসরিক আয় ব্যায় নিয়ে আলোচনা হয়।
সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক কাজী কুতুব উদ্দীন,সভাপতিত্ব করেন পীর আলি নুরুল্লাহ শাহ।
এ সময় উপস্থিত ছিলেন,মাওলানা শাহ জালাল আহমেদ আখন্জী-সহসভাপতি, মাওলানা হারিস আলকাদরী-সহ-সভাপতি, মাওলানা আবদুল মুহিত হাসানী-সাংগঠনিক সম্পাদক, হাফেজ মোশাহিদ আলী-সাংগঠনিক সম্পাদক, হাজী ইজ্জাদুর রহমান সাজ্জাদ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, আনিসুল ইসলাম আশরাফী-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, হাফেজ আব্দুর রহিম-সাধারণ সম্পাদক বাংলাদেশ ইসলামী ফ্রন্ট,রাজনগর শাখা। আব্দুল মজিদ সহ-সাধারণ সম্পাদক শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব, রাসেল মোস্তফা সাবেক সভাপতি বাংলাদেশ ইসলামী ছাত্রসেনাসহ জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।
সভায় জেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের বাৎসরিক হিসাব নিকাশ শেষে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের নেতৃবৃন্দের মধ্যে যারা ইন্তেকাল করেছেন তাদের জন্য মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় এর আগে দেশব্যাপী আহলে সুন্নাত অনুসারীদের ওপর হামলা ও নির্যাতনের ব্যাপারে সরকারের প্রতি সঠিক তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য আহ্বান জানানো হয় এবং হামলাকারীদের প্রতি নিন্দা প্রস্তাব জানিয়ে সভার কার্যক্রম আজকের জন্য সমাপ্ত ঘোষণা করেন মৌলভীবাজার জেলা সভাপতি পীর আলী নুরুল্লাহ শাহ।
উল্লেখ্য,বি বাড়িয়ার ভাদুঘরে মসজিদে আজানের পুর্বে সালাত ও সালাম পাঠ করায় উগ্রবাদী একটি গোষ্ঠী মসজিদে হামলা চালিয়ে ৪ জনকে গুরুত্বর আহত করেছে।