মৌলভীবাজারে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা

    0
    182

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩মার্চ,আলী হোসেন রাজন,মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। ২২ মার্চ বুধবার বিকেলে পুলিশ লাইনস  মাঠে জেলা পুলিশের এই অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে পুলিশ বাহিনীর পক্ষ থেকে কুচকাওয়াজ প্রদর্শন করা হয় এবং পুলিশ কর্মকর্তা  বিভিন্ন ইভেন্টে খেলাধুলায় অংশগ্রহণ করেন।

    এতে আমন্ত্রিত অতিথিরাও বিভিন্ন খেলায় অংশ গ্রহন করেন। পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মো. কামরুল আহসান বিপিএম।বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. তোফয়েল ইসলাম, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সিলেট রেঞ্জের সভানেত্রী মিসেস মুনমুন আহসান।খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

    এর পর সন্ধ্যায় মৌলভীবাজার সরকারি স্কুল মাঠে জঙ্গী, সন্ত্রাস ও মাদক বিরোধী এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মো. কামরুল আহসান বিপিএম, জেলা প্রশাসক মো. তোফয়েল ইসলাম, পুলিশ নারী কল্যাণ সমিতি সিলেট রেঞ্জের সভানেত্রী মিসেস মুনমুন আহসান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ্ জালাল, পৌর মেয়র মো. ফজলুর রহমান,  অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিকী প্রমুখ। এতে গান পরিবেশন করেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী দিনাত জাহান মুন্নি ও তাহসান খাঁন।