মৌলভীবাজারে প্রেমের প্রস্তাবে ব্যর্থ যুবক ছাত্রীকে কুপিয়েছে

    0
    273
    নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় হাজেরা বেগম (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রীকে কুপিয়ে গুরুতর আহত করেছে রুহুল আমিন (১৫) নামের এক বকাটে যুবক।৩০ জুন ঘটনাটি ঘটে।
    এ ঘটনায় আহতের বাবা সাইদুর রহমান বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
    এদিকে,ইতোমধ্যেই ঘটনার পরের দিন ১ জুলাই ঘটনার প্রধান আসামী রুহুল আমিনকে আটক করে মৌলভীবাজার চীফ জুডিশিয়াল আদালতে প্রেরণ করেছে কুলাউড়া থানা পুলিশ।
    এলাকাবাসীর সুত্রে জানা যায়,মাদ্রাসায় যাওয়ার পথে রুহুল আমিন মেয়েটিকে রাস্তায় আটকিয়ে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে আহত করে পালিয়ে যায়।মেয়েটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
    তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে সেখান থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে এবং পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
    উল্লেখ্য, হাজেরা বেগম উপজেলার টিঁলাগাও ইউনিয়নের হাজীপুর গ্রামের সাইদুর রহমানের মেয়ে।সে চাউরউলি মাদ্রাসার ৮ম শ্রেণীর  এই সালে জেএসসি পরীক্ষার্থী।আসামী রুহুল আমিনও একই গ্রামের এবং আব্দুল মন্নাফের পুত্র।
    ঘটনার ব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: ইয়ারদৌস হাসান জানান,এই ঘটনায় হাজেরার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।রুহুল আমিন আমাদের  কাছে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেয়ায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।