মৌলভীবাজারে প্রেমিকের হাতে যুবতী খুন,আটক-১

    0
    215

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯জুলাই,হাবিবুর রহমান খানঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার টিলাগাঁও’র ইউনিয়নে বাঘরিয়াল  গ্রামে রেহানা বেগম (১৭) নামে এক যুবতী খুন হয়েছেন। এ সময় আহত হয়েছেন রেহানার পিতা আছকির আলী (৪৮)।

    এ ঘটনায় জড়িত লাল মিয়ার বাবা রফিক আলী (৫৫) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে স্থানীয় পুলিশ। রোববার ভোর রাতে প্রায় সাড়ে ৩ টার দিকে টিলাগাঁও  ইউনিয়নের বাঘরিয়াল গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

    নিহত রেহানা বেগমের বাবা আছকির মিয়া জানান,দীর্ঘদিন তার মেয়ের সঙ্গে লাল মিয়া নামে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল,সেই এ ঘটনা ঘটিয়েছে।

    স্থনীয় সূত্রে জানা যায়,”বিয়ে দিতে রাজী না হওয়ায় রাতে আছকির মিয়ার ঘরে ঢুকে ঘুমন্ত রেহানাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয় বলে সন্দেহ করা হচ্ছে। এসময় আছকির মিয়া বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করে ঘাতক।”

    এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বিনয় ভূষণ রায় জানান, স্থানীয়দের সংবাদ পেয়ে পুলিশ সকালে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।এই সংবাদ লিখা পর্যন্ত এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।