মৌলভীবাজারে পুলিশকে কুপিয়ে পালালো আসামী !

    0
    227

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬ডিসেম্বর,স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে আজ মঙ্গলবার দুপুরে পুলিশকে ধান কাটার কাচি দিয়ে কুপিয়ে আহত করে পালিয়েছে এক আসামী। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে ।

    স্থানীয় একাধিক নির্ভরযোগ্য সুত্রে জানা যায়, কুলাউড়া থানার এস আই আনোয়ার ও কনস্টেবল অসিত কুমার পাল সাদা পোশাকে পলাতক আসামী ধরতে টিলাগাঁও ইউনিয়নের লালপুর গ্রামে যান। এসময় আসামী দুনু মিয়ার পুত্র ছালেক মিয়া (২৪) মাঠে ধান কাটছিলেন। কনস্টেবল অসিত তার কোমরে ঝাপটে ধরলে ছালেক মিয়া পুলিশকে লক্ষ্য করে হাতে থাকা ধান কাটার কাচি দিয়ে কুপ মারে। এতে কনস্টেবল অসিত কুমার পাল গুরুতর আহত হন। আর সেই সুযোগে আসামী ছালেক পালিয়ে যায়।

    টিলাগাঁও ইউনিয়নের ইউপি সদস্য সুলতান আহমদ জানান, আমি ঘটনার খবর শুনেছি।আসামীকে ধরতে  একাধিক পুলিশ আসামী ছালেক মিয়ার বাড়ী ঘেরাও করে।

    এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামসুদ্দোহা পিপিএম সাংবাদিকদের জানান, সাদা পোশাকে পুলিশ যায়নি , পুলিশ পোষাক পড়েই আসামী ধরতে গিয়েছিল। আসামী হামলা করে পালিয়ে গেছে। এ ব্যাপারে পুলিশ অ্যাসল্ট মামলা হয়েছে। আসামীকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।